গসিপছবিবিনোদনসিনেমা

প্রভু দেবা এখন অতীত, দীর্ঘ লিভ ইনের শেষে ভিগনেশের সাথে সাত পাকে বাঁধা পড়লেন নয়নতারা

দক্ষিণী অভিনেত্রী নয়নতারা (Nayantara), তাঁর মুখের হাসিতেই ঘায়েল হয়ে যায় শত শত পুরুষেরা। অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী। দীর্ঘ সাত বছরের প্রেম শেষে পরিচালক তথা প্রেমিক ভিগনেশ শিবানের (Vignesh Shivan) সাথেই সাত পাকে বাঁধা পড়লেন অভিনেত্রী। ইতিমধ্যেই তাঁর বিয়ের ছবি প্রকাশ্যে এসেছে আর নিমেষের মধ্যেই তা ভাইরাল হয়ে পড়েছে সর্বত্র। সাথে শুভেচ্ছায় ভরে গিয়েছে কমেন্ট বক্স।

যেমনটা জানা যাচ্ছে ৯ই জুন মহাবলীপূরমের এক রাজকীয় হোটেলেই বিয়ে সেরেছেন নয়নতারা ও ভিগনেশ (Nayantara Vignesh Wedding)। বিয়ের মন্ডপ থেকে বর কনের পোশাকের ছবি সবই প্রকাশ্যে এসেছে। বিয়েতে দুর্দান্ত সুন্দর একটি লাল রঙের শাড়িতে মোহময়ী রূপে দেখা মিলেছে নয়নতারার। সাথে গলায় চোকার ও বুক পর্যন্ত ঝোলানো নেকলেস, মাথায় রয়েছে টিকলি। অন্যদিকে ভিগনেশকে দেখা গিয়েছে ট্রাডিশনাল বিয়ের পোশাকে।

Nayantara Vignesh Wedding album

অভিনেত্রীর রাজকীয় বিয়েতে অতিথি হিসাবে উপস্থিত হয়েছিলেন বলিউড থেকে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির নামি দামি সেলিব্রিটিরা। শাহরুখ খান, রজনীকান্ত, বনি কাপুর থেকে মণিরত্নম এর মত তারকারা এদিন উপস্থিত ছিলেন বিয়েতে। শাহরুখ খানের আসন্ন ছবি ‘জওয়ান’ এ শাহরুখের বিপরীতেই দেখা যাবে নায়ানতারাকে।

Nayantara Vignesh wedding

রাজকীয় বিয়ে আর এলাহী খাওয়া দাওয়া হবে না, তাও আবার হয় নাকি? তবে বিয়ের মেনুতে নিরামিষ খাবারের আয়োজন ছিল বেশি। কাঁঠালের বিরিয়ানী, পানির পাত্তানি কারি থেকে চেট্টিনাড় কারি ইত্যাদি দুর্দান্ত স্বাদের খাবারের আয়োজন।  পাশাপাশি বিয়ের দিনেই ১৮ হাজার শিশু ও ১ লক্ষ তামিলনাড়ুর বাসিন্দাদের খাওয়ানোর ব্যবস্থা করেছিলেন নবদম্পতি।

Nayantara Vignesh wedding photos 1

নয়নতারা ও ভিগনেশের প্রেমকাহিনীর শুরুটা হয়েছিল ২০১৫ সালে। ‘নানুম রাওডিধন’ নামক ছবির শুটিংয়ের সময়ে ই একেঅপরের প্রেমে পড়েন দুজনে। এরপর বেশ কিছু দিন প্রেম করার পরে লিভ ইনে থাকতে শুরু করেন তাঁরা। দেখতে দেখতে ৭ বছর পেরিয়েছে তাদের প্রেম জীবন। অবশেষে প্রেমের সম্পর্ককে পরিণতি দিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন নয়নতারা।

Prabhu Deva with Nayantara

প্রসঙ্গত, ভিগনেশের আগে দক্ষিণী অভিনেতা তথা কোরিওগ্রাফার প্রভু দেবার সাথে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী। দুজনের প্রেম নিয়ে জোরদার চর্চা চলত ইন্ডাস্ট্রিতে এমনকি অনেকের মতে দুজনে বিয়ে  করার সিদ্ধান্ত পর্যন্ত নিয়েছিলেন। কিন্ত শেষ পর্যন্ত সেই সম্পর্ক টেকেনি, প্রায় সাড়ে ৩ বছরের সম্পর্ক ভেঙে গিয়েছিল।

Related Articles

Back to top button