খবরবিনোদনসিরিয়াল

চুপিসারে বিয়ে সারলেন রানী রাসমণি সিরিয়ালের অভিনেতা, বৌভাতে দম্পতিকে আশীর্বাদ রামকৃষ্ণর

বাঙালিদের কাছে প্রিয় সিরিয়ালের মধ্যে একটি হল করুণাময়ী রানী রাসমণি। দেখতে দেখতে বেশ কয়েক বছর পেরিয়ে গিয়েছে সিরিয়ালটি। তবে জনপ্রিয়তা কিন্তু খুব একটা কমেনি। সম্প্রতি বিয়ে সারলেন রানী রাসমণি সিরিয়ালের হৃদয় চরিত্রের অভিনেতা সিদ্ধার্থ ঘোষ (Sidhartha GHosh)।  অভিনেতার বিয়ে সাধারণত বেশ জাঁকজমকপূর্ণ ভাবেই হয় তবে এই বিয়েতে করোনা মহামারীর কথা মাথায় রেখে কম সংখ্যক লোকই আমন্ত্রিত ছিলেন।

সংগীত শিল্পী দেবতৃষা সেনগুপ্তকে নিজের জীবন সঙ্গিনী হিসাবে বেছে নিয়েচেন অভিনেতা। পরিবারের কিছু আত্মীয় স্বজন ও কিছু বন্ধুদের উপস্থিতিতে ভালোভাবেই সম্পন্ন হয়েছে তাদের বিয়ে। অবশ্য নিমন্ত্রিত ব্যক্তিদের সংখ্যা নেহাত কম হলেও সেই সমস্ত অতিথিদের মধ্যে দেখা মিলেছে বিশেষ কিছু লোকের।

Rani Rashmoni actor Sidharth Ghosh wedding

রানী রাসমণি সিরিয়ালে রানীমার অন্তরধ্যান হয়ে গিয়েছে। বর্তমানে গদাধর থেকে রামকৃষ্ণ হয়ে ওঠার কাহিনীই দেখানো হচ্ছে সিরিয়ালে। আর হৃদয় অভিনেতা সিদ্ধার্থের বিয়েতে উপস্থিত ছিলেন রামকৃষ্ণ অভিনেতাস সৌরভ সাহা (Sourav Saha)। সহকর্মীর বিয়েতে উপস্থিত হয়ে তাদের দুজনকে সুখী দাম্পত্য জীবনের জন্য আশীর্বাদ করেছেন অভিনেতা। এছাড়াও বিয়েতে উপস্থিত ছিলেন বিখ্যাত অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandhopadhyay)।

Rani Rashmoni actor Sidharth Ghosh wedding

সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই অভিনেতার বিয়ের বেশ কিছু ছবি শেয়ার হয়েছে। ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। এক ছবিতে রামকৃষ্ণ অভিনেতার থেকে আশীর্বাদ তো আরেক ছবিতে পরাণ বান্ধোপাধ্যায়ের থেকে আশীর্বাদ পেতে দেখা যাচ্ছে নব দম্পতিকে। আর বিয়ের পর আগামী ১৫ই অগাস্ট দিন ঠিক হয়েছে রিসেপশনের।

Rani Rashmoni actor Sidharth Ghosh wedding

যেমনটা জানা যাচ্ছে দমদমে নিজের বাড়ির কাছেই রিসেপশন সারবেন অভিনেতা। আর বিয়ের রিসেপশনে আমন্ত্রিত রয়েছেন একাধিক সেলিব্রিটিরা। রানীমা অভিনেত্রী দিতিপ্রিয়া রায় থেকে শুরু করে মধুরমোহন অভিনেতা গৌরব চ্যাটার্জী ও তার স্ত্রী দেবলীনা কুমার। এছাড়াও গোটা সিরিয়াল টিমের সদস্যরাও থাকবে সেদিন রিসেপশনে।

Related Articles

Back to top button