বিনোদনভাইরালভিডিও

ক্রিকেট অতীত! এখন একটা, দুটো নয় তিনটে টনিক আছে জীবনে, দাদাগিরির মঞ্চে নিজেই জানালেন সৌরভ

প্রতি সপ্তাহের শেষেই দাদাগিরির নিত্যনতুন পর্ব নিয়ে হাজির হন সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly)। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি গোটা বাঙালি জাতিই দাদা বলতে অজ্ঞান। বর্তমানে দাদাগিরি সিজেন ৯ এর সৌজন্যে টিভির পর্দায় দেখা মিলছে তাঁর। আর আজ বড়দিন উপলক্ষে দাদাগিরির স্পেশাল এপিসোডে দেখা মিলেছে ‘টনিক’ (Tonic) সিনেমার কলাকুশলীদের।

সোশ্যাল মিডিয়া সহ অনান্য মাধ্যমে টনিক সিনেমার প্রচারের দৌলতে এতদিনে দেব(Dev), এবং পরাণ বন্দোপাধ্যায় (Paran Banert) জুটির রসায়ন মন ছুঁয়েছে সকলের। এদিন দাদাগিরির মঞ্চে ফের একবার ধরা পড়ল সেই রসায়ন। যা দর্শকদের মতোই চুটিয়ে উপভোগ করলেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। উল্লেখ্য গতকালই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এই সিনেমা।


মুক্তির পর থেকেই দারুন সাড়া পেয়েছে এই সিনেমাটি। এই সিনেমার দৌলতে ৮২ বছর বয়সে পরাণ বন্দোপাধ্যায় যে ধরনের অ্যাডভেঞ্চার করে দেখিয়েছেন তাতে বলতেই হয় বয়স ওনার কাছে প্রকৃত অর্থেই সংখ্যা মাত্র। উল্লেখ্য দাদাগিরি’র মঞ্চে দেব ,পরাণ বন্দোপাধ্যায়ের মতো অভিনেতাদের সাথেই উপস্থিত ছিলেন পরিচালক অভিজিৎ সেন।


এই ছবি নিয়ে প্রচারে এসে সৌরভ গঙ্গোপাধ্যায়ের সাথে নানান মজার ঘটনা শেয়ার করেছেন সকল অভিনেতারা। জানা যায় নানান অফ ক্যামেরা ঘটনার কথা। উল্লেখ্য এই ছবির মূলমন্ত্র হল ‘নো প্যানিক,অনলি টনিক।’

সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছিল, সেখানে দেখা যায় সবার কাছেই বাস্তব জীবনের টনিকের নাম জানতে চাওয়া হয়। তখন উত্তরে সৌরভ জানান আগে তার টনিক ছিল ক্রিকেট। কিন্তু এখন তির জীবনে তিনটি টনিক, মা, বৌ, মেয়ে। কিন্তু মেয়ে পাত্তা দেয় না।

Related Articles

Back to top button