বিনোদন

লুক চেঞ্জ! লন্ডন থেকে বানানো নতুন চশমা পরেই ‘দাদাগিরি’ করতে আসছেন সৌরভ গাঙ্গুলি

‘লর্ডসে ঘুরপাক জামা মানেই দাদাগিরি ,বোলারের মুখে ঝামা মানে দাদাগিরি ‘ বিখ্যাত রিয়েলিটি শোয়ের টাইটেল ট্র্যাকের এই লাইনে সারা বাঙলা তথা বিশ্ব একমত। তিনি সৌরভ গাঙ্গুলি (sourav ganguly) , মহারাজার রাজত্বে ভারতীয় ক্রিকেটের উন্নতি এক বাক্যে স্বীকার করেন সকলেই। ২২ গজে দাদার নেতৃত্বে ভারতীয় ক্রিকেটে তৈরী হয়েছে যুবরাজ সিং , হরভজন সিং, জাহির খানের মতো তাবড় তাবড় ক্রিকেটাররা , তাই তাঁর অবদান ভোলাবার নয়। গত কয়েক বছর ধরে ‘জি বাংলার’ জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’ এর সঞ্চালনার দায়িত্ব সামলাচ্ছেন মহারাজা।

প্রতিবছরই এই শো দেখবার জন্য কার্যত মুখিয়ে থাকে দর্শকেরা। অপেক্ষার দিন এবার শেষ আগামী ২৫ শে সেপ্টেম্বর থেকেই প্রতি শনি ও রবিবার নিয়ম করে দেখা মিলবে দাদার। প্রতি সিজনের মতোই দিন বদলের গল্প শোনানোর পাশাপাশি এই সিজনে ‘হাত বাড়ালেই বন্ধু মেলে’ এই বার্তাও দেবেন মহারাজা।

Sourav 4

জি বাংলা সূত্রে খবর, দীর্ঘ কয়েক বছর ধরে এই শোয়ের সঞ্চালনা করতে করতে বেশ ক্যামেরা ফ্রেন্ডলি হয়ে উঠেছেন সৌরভ। বেশ জমিয়েই এখন শ্যুট করেন সৌরভ। ভারতীয় ক্রিকেট দলের গুরু দায়িত্ব সামলে তার সমস্ত ধ্যান জ্ঞান নাকি দাদাগিরিই। আগে পরিচালক বা সহ-পরিচালক কোনোও সংলাপ বলে দিলে বেশ ইতস্তত করতেন সৌরভ, কিন্তু এখন দাদাকে কিচ্ছুটি বলে দিতে হয়না উলটে নিজের কায়দায় তিনি শো সামলান।

Ranbir Kapoor rejected Sourav Ganguly Biopic

এমনকি ‘দাদাগিরি’তে এক্কেবারে নতুন লুকে ধরা দেবেন সৌরভ। লন্ডন থেকে বানানো চশমা পরেই এবার ‘দাদাগিরি’র মঞ্চে সঞ্চালনা করবেন মহারাজা। চলতি সিজনে বিশেষ ভাবনার কারণও জানিয়েছেন চ্যানেল কর্তৃপক্ষ। তাঁদের দাবি, অতিমারির কারণে সারা বিশ্বের পরিস্থিতি, মানব সভ্যতা ভয়ঙ্কর ভাবে বিপর্যস্ত। তবু জীবন এগিয়েছে তার মতো করে। কঠিন সময় শিখিয়েছে মানবিকতা। বুঝিয়েছে, সব রকম পরিস্থিতির মোকাবিলা সম্ভব, যদি একে অন্যের পাশে থাকা যায়। মানুষ মানুষকে ভালবাসে।

 

Related Articles

Back to top button