বিনোদনসিরিয়াল

স্টেপ আউট করে ৬! এবার ক্রিকেটের মহারাজা সৌরভ গাঙ্গুলির হাতে ব্যাট ধরা শিখলেন উমা

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে বেশ কয়েকটি নতুন সিরিয়াল। মধ্যবিত্ত ঘরের এমনই একজন মেয়ে উমার ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে শুরু হয়েছে ‘উমা’ (Uma) সিরিয়াল। এই সিরিয়ালেই উমা অর্থাৎ এর বিপরীতে মুখ্য চরিত্রে রয়েছেন কৃষ্ণকলি সিরিয়ালের নিখিল অর্থাৎ অভিনেতা নীল ভট্টাচার্য(Neel Bhattacharya)

সিরিয়ালের প্লট অনুযায়ী বাবাকে হারিয়ে অনেক কষ্টে ছোটবেলা কেটেছে উমার। তার মধ্যেও সে মনে মনেই ক্রিকেট খেলার স্বপ্ন দেখে। তাই বাড়ি গয়না বড়ি বিক্রি করতে বেড়িয়ে তাঁর চোখে-মুখে ফুটে চওড়া হাসি। প্রযোজক, কাহিনিকার ওরফে পরিচালক সুশান্ত দাসের পরিচালনায় ক্রিকেটার হওয়ার স্বপ্ন সফল করার কাহিনী নিয়ে অগস্টেই শুরু হয়েছে ‘উমা’।

সম্প্রতি জি বাংলার ‘দাদাগিরি’র’র মঞ্চে উপস্থিত হয়েছিলেন, যেই শোয়ের সঞ্চালক খোদ ক্রিকেটের মহারাজা সৌরভ গাঙ্গুলি। শোতে এসেই উমা দাদাকে জানায় সে ক্রিকেট খেলতে চায়। দাদা নিজেই উনাকে খেলা শেখাতে আগ্রহ প্রকাশ করেন। যদিও স্পিনার সৌরভের প্রথম বল মিস করে উমা। এরপর উমার বলে বাউন্ডারি হাঁকান দাদা, তারপর দাদার বলে সিক্স হাঁকান উমা। উমাকে ‘ওয়েল ডান’ বলে উৎসাহ দেন সৌরভ।

দাদাগিরি মঞ্চে এই যুগলবন্দী বেশ লেগেছে দর্শকদের। সৌরভের সাথে ক্রিকেট খেলার সুযোগ হাতছাড়া করেননি নীল ওরফে ধারাবাহিকের অভিমন্যুও। তিনি ছিলেন উইকেট কিপার। সম্প্রতি উমা ধারাবাহিকে চলছে টানটান কিছু পর্ব। যেখানে আলিয়ার জায়গায় উমা খেলছে টুর্নামেন্ট। এবার কি আলিয়া ধরা পড়ে যাবে, তা জানতে চোখ রাখতে হবে ধারাবাহিকে।

Related Articles

Back to top button