বিনোদনভাইরালভিডিও

ভরা দাদাগিরির মঞ্চে কাঞ্চনকে ‘জালি’ বলে কটাক্ষ সৌরভের! মহারাজের সোয়্যাগ দেখে হেসে খুন নেটবাসী

প্রতি সপ্তাহের শেষেই দাদাগিরির নিত্যনতুন পর্ব নিয়ে হাজির হন সৌরভ গাঙ্গুলী(Sourav Ganguly)। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি গোটা বাঙালি জাতিই দাদা বলতে অজ্ঞান। বর্তমানে দাদাগিরি সিজেন ৯ এর সৌজন্যে টিভির পর্দায় দেখা মিলছে তাঁর। প্রতি সপ্তাহেই নতুন নতুন চমক নিয়ে হাজির হন দাদা। দাদার ইয়ার্কি যেন মিছরির ছুঁরি। হাসতে হাসতেই সকলকে নিজের বাক্যবাণে বিঁধতে একেবারে সিদ্ধহস্ত মহারাজ।

সম্প্রতি দেব এবং পরান বন্দোপাধ্যায়ের ছবি ‘টনিক’ (Tonic) এর প্রচারে দাদাগিরির মঞ্চে উপস্থিত হয়েছিলেন ছবির কলাকুশলীরা। দেব, পরান বাবু বাদে সেদিন মঞ্চে ছিলেন অভিনেতা কাঞ্চন মল্লিক-ও (Kanchan Mullick)। অভিনেতার সঙ্গে দাদার রসিকতার এক ভিডিওই সম্প্রতি ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

cropped-Sourav-Ganguly-Corona-Positive-admitted-in-South-Kolkata-Hospital.jpg

সৌরভ গাঙ্গুলি এদিন কাঞ্চনকে এম.এল.এ ফাটাকেষ্টর সাথে তুলনা করেন। সকলেরই জানা এ বছর বিধানসভা নির্বাচনে উত্তরপাড়া থেকে প্রার্থী হয়ে জয়ী হয়েছিলেন কাঞ্চন। সেই প্রসঙ্গ ধরেই অভিনেতার সাথে হালকা মশকরা করতে দেখা যায় দাদাকে। এই ছবিতে ‘জালি দা’ র ভূমিকায় অভিনয় করেন কাঞ্চন। আর এই ঘটনাকে নিয়েই রসিকতা করে দাদাকে বলতে শোনা যায়, একই বছর কাঞ্চন নির্বাচন জিতলেন আবার ‘জালি দা’র ভূমিকায় অভিনয় ও করলেন।

কাঞ্চন মল্লিক Kanchan Mallick

আসল বিষয় হল ‘টনিক’ ছবিতে কালীচরণ নামক একটি চরিত্রে অভিনয় করছেন কাঞ্চন মল্লিক। ছবিতে চরিত্র অনুযায়ী কালীচরণের জায়গায় সকলে তাকে জালিচরণ বলে ডাকে। কারণ তিনি সকলের জাল সার্টিফিকেট বের করে দেন। দাদা মজার ছলে বিষয়টিকে বললেও, তিনি বাস্তবের নেতা মন্ত্রীদের দিকেও যে কটাক্ষ বাণ শানিয়েছেন তা বলাই বাহুল্য। কেননা নেতা মন্ত্রী হয়ে যাওয়ার পর অনেকেই এমন দু’নম্বরী করে থাকেন ক্ষমতার প্রয়োগ করে।

প্রসঙ্গত, বিগত কয়েক মাস আগেই সোশ্যাল মিডিয়া উত্তাল হয়ে পড়েছিল কাঞ্চন মল্লিক (kanchan mullick) ও শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattoraj) জুটিকে নিয়ে। কাঞ্চনের বিরুদ্ধে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর অভিযোগ এনেছিলেন স্ত্রী পিঙ্কি চট্টোপাধ‍্যায়ের (pinki banerjee)। মাঝে ব্যাপক চর্চায় থাকার পর বর্তমানে কিছুটা আয়ত্তে এসেছে পরিস্থিতি।

Related Articles

Back to top button