বিনোদন

রানি মুখার্জির সঙ্গে চূড়ান্ত ‘ফ্লার্ট’ তার জন্য গান ও গাইলেন সৌরভ গাঙ্গুলি! রইল ভিডিও

ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা নক্ষত্র সৌরভ গাঙ্গুলি খেলা ছেড়েছেন বেশ অনেকবছর হল। কিন্তু তবুও তার জনপ্রিয়তায় বিন্দু মাত্র ভাটা পড়েনি। দেশে বিদেশে ক্রিকেটের মহারাজা হিসেবে বাঙলার ছেলে সৌরভ গাঙ্গুলিকেই সকলে চেনে। লডসে তার জামা ঘোরানো, বা ঠান্ডা মাথায় ছক্কা হাকিয়ে স্টেডিয়ামের বাইরে বল পাঠিয়ে দেওয়া দাদাকেই মানায়।

Sourav ganguly

খেলা ছেড়েছেন বেশ কিছুদিন হল। তার ব্যক্তিত্ব, কথাবার্তা, এবং সর্বোপরি তার কাজের কারণেই তিনি সকলের প্রিয় ‘দাদা’।খেলার মতোই সঞ্চালনাটাও জমিয়ে করেন সৌরভ। জি বাংলায় তার ‘দাদাগিরি’ এযাবৎকালে দর্শকদের অন্যতম প্রিয় রিয়েলিটি শো।

সৌরভ গাঙ্গুলি sourav ganguly

খেলা সঞ্চালনা ছাড়াও ক্রমেই অভিনয়েও বেশ পাকাপোক্ত হয়ে উঠছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। ইতিমধ্যেই বেশ কিছু বিজ্ঞাপন, মিউজিক ভিডিওতেও কাজ করে ফেলেছেন তিনি। এবার তিনি গাইলেন গানও। তাও আবার রানি মুখার্জির জন্য।

অনেক বছর আগের এমনই এক ভিডিও ইউটিউবে তুমুল ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, কে হবে বাংলার কোটপতির মঞ্চে এসেছিলেন রানি মুখার্জি, আর সঞ্চালক ছিলেন সৌরভ গাঙ্গুলি। মঞ্চে বসেই দাদার কাছে অভিনেত্রীর আবদার ছিল তার জন্য একটি গান গাইতে হবে। কিন্তু এই আবদার শুনে প্রথমেই দুহাত তুলে স্যারেন্ডার করেন দাদা, বলেন তার দ্বারা আর যাই হোক নাচ গান টা হবেনা।

তবুও অভিনেত্রীর আবদারে শেষে তার ছবি থেকেই ‘এ কেয়া বলতি তু, এ কেয়া ম্যায় বলু’ গানটি রানির সাথে সাথেই গাইতে থাকেন দাদা। দুলাইন গাওয়ার পর লজ্জাও পেয়ে যান অবশ্য। দেখুন রানির জন্য গাওয়া সৌরভ গাঙ্গুলির গানের সেই ভিডিও।

Related Articles

Back to top button