বিনোদনভাইরালভিডিও

রান্না জানলে তো বলব কোনটা ফেভারিট! হাটে হাঁড়ি ভেঙে এভাবেই ডোনা বৌদির সিক্রেট ফাঁস করলেন দাদা

২২ গজ হোক কিংবা টিভির পর্দা, মহারাজ অর্থাৎ সৌরভ গাঙ্গুলীর (Sourav Ganguly) উপস্থিতি বরাবরই মুখে চওড়া হাসি ফোটায় দর্শকদের। তাই বরাবরই বাঙালীর কাছে গর্বের আর এক নাম সৌরভ গাঙ্গুলী। বেহালার এই কামব্যাক কিংয়ের হাত ধরেই একসময় মাথা উঁচু করে স্বপ্ন দেখার সাহস পেয়েছিল একটা গোটা বাঙালি জাতি। শিরদাঁড়া সোজা করে ঘুরে দাঁড়ানো কাকে বলে তা গোটা দুনিয়াকে দেখিয়ে দিয়েছিলেন বর্তমান এই বিসিসিআই প্রেসিডেন্ট।

তবে ক্রিকেট বোর্ডের প্রশাসক হিসাবে পেশাগত খাতিরে দেশের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক যতই কড়া ধাঁচের হোন না কেন,বাস্তব জীবনে তিনি কিন্তু আদ্যোপান্ত একজন রসিক বাঙালি। তাই প্রতি সপ্তাহের শেষে প্রিয় দাদার এই বিশেষ দিকটি টিভির পর্দায় অর্থাৎ দাদাগিরির মঞ্চে দেখার জন্য মুখিয়ে থাকে গোটা বাংলা।ভক্তদের নিরাশ করেন না স্বয়ং মহারাজও। তাই প্রতি সপ্তাহেই দাদাগিরির মঞ্চে নিত্যনতুন মজার এপিসোড নিয়ে হাজির হন স্বয়ং সৌরভ গাঙ্গুলী।

Ranbir Kapoor rejected Sourav Ganguly Biopic

আর এই দাদাগিরির (Dadagiri) মঞ্চে সৌরভের কথায় বহুবার উঠে এসেছে তার স্ত্রী ডোনা গাঙ্গুলীর (Dona Ganguly) প্রসঙ্গ। আর স্ত্রীর কথা উঠলেই কলকাতার এই যুবরাজের চোখে মুখে ফুটে ওঠে এক অদ্ভুত অভিব্যক্তি। তবে সুযোগ পেলে নিজের মুখেই স্ত্রী ডোনা গাঙ্গুলীর একাধিক সিক্রেট ফাঁস করে দেন সৌরভ নিজেই। একথা সকলেই জানেন আদ্যোপান্ত বাঙালি সৌরভ আদতে দারুন ভোজনরসিক। তাই বরাবরই খাওয়া দাওয়া করতে ভালোবাসেন মহারাজ।

Sourav Ganguly Dona Ganguly Love Story
তাই একবার দাদাগিরি’র মঞ্চে সৌরভ গাঙ্গুলির কাছে অভিনেত্রী ঋদ্ধিমা ঘোষ (Ridhima Ghosh) জানতে চেয়েছিলেন ডোনা বৌদির রান্না করা কোন খাবারটা সবচেয়ে ভালো লাগে সৌরভের?এই প্রশ্নের উত্তরে সবার সৌরভ যেভাবে সবার সামনে স্ত্রী ডোনার সিক্রেট ফাঁস করেছিলেন তাতে চোখ কপালে ওঠে সবার। সৌরভ জানান ‘ডোনা রান্না করলে তো বলব’। সেইসাথে সৌরভ বলেন তিনি নিজেও ‘কোনওদিন ওই পাঠশালায়’ (রান্নাঘরে) যাননি।

এপ্রসঙ্গে একটি মজার ঘটনা জানিয়ে সৌরভ বলেন, একদিন খবরের কাগজে স্ত্রীর ডোনার ছবি দেখে সৌরভ ভেবেছিলেন হয়ত নাচ নিয়ে কোনও লেখা বেরিয়েছে। কিন্তু খবরটা পড়তে বসে নিজের চোখকেই বিশ্বাস করতে পারছিলেন না মহারাজ। তাই সত্যিটা যাচাই করতে সৌরভ তাঁর রান্নার মাসিকে ডেকে সত্যিটা জানতে চান। তখন এক গাল হেসে সরল মনে রান্নার মাসি বলেন, ‘কেন আমি বৌদিকে সব বলে দিয়েছি’। সবটা শুনে হাঁ হয়ে যান সৌরভ। সেইসাথে সৌরভ আরও সৌরভের সংযোজন, ‘তাই ডোনা যদি কোনওদিন রান্নাঘরে ঢোকে তাহলে বলব ওর হাতের কোন রান্না আমার ফেভারিট’।

Related Articles

Back to top button