বিনোদনভাইরালভিডিও

সঞ্চালনা ছেড়ে ঢাক বাজানোর প্রতিযোগিতায় সৌরভ! পাশে দাঁড়িয়ে কড়া টক্কর দিচ্ছে যমুনা ঢাকি

প্রতি সপ্তাহের শেষেই ‘দাদাগিরি’ (Dadagiri) এর মঞ্চে নিত্যনতুন এপিসোড নিয়ে হাজির হন আমাদের সকলের প্রিয় দাদা সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। প্রায় প্রতি সপ্তাহের শেষেই অর্থাৎ শনি এবং রবিবার দাদাগিরির মঞ্চে বসে চাঁদের হাট। জি বাংলার একের পর এক জনপ্রিয় ধারাবাহিকের সকল কলা কুশলীরা এসে হাজির হতে থাকেন এই দাদাগিরির মঞ্চে।

এবার দাদাগিরির মঞ্চে আসতে চলেছেন জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’র কলা কুশলীরা। আজই টিভির পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই পর্ব। এই বিশেষ পর্বে উপস্থিত থাকতে দেখা যাবে সিরিয়ালের যমুনা, সঙ্গীত, রাগিণী,তাথৈ, গীত, এবং কেদার রায় চরিত্রের অভিনেতা অভিনেত্রীরা। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় এই পর্বের একটি প্রোমো ভাইরাল হয়েছে।

২২ গজের ময়দান হোক কিংবা টিভির পর্দায় মহারাজের উপস্থিতি মানেই মুহুর্তের মধ্যে বেড়ে যায় উত্তেজনার পারদ। সাধারণ মানুষ হোক কিংবা সেলিব্রেটি বাঙালির কাছে আবেগের আর এক নাম সৌরভ গাঙ্গুলি। তাই তাকে সামনে দেখার লোভ সামলাতে পারেননা কেউই। ব্যাতিক্রম নন যমুনা ঢাকি ধারাবাহিকের কলাকুশলীরাও।

এই পর্বের প্রোমো ভিডিওতে দেখা যাচ্ছে দাদাগিরির মঞ্চে গিয়ে এদিন রীতিমতো উচ্ছসিত যমুনা ঢাকি পরিবার। তাদের চোখে মুখে স্পষ্ট সেই উচ্ছাস। এদিন সেখানে গিয়ে কথায় কথায় যমুনা অভিনেত্রী শ্বেতা জানান এই নিয়ে তিনি ৩ বার বার এসেছেন দাদাগিরির মঞ্চে। এরপরেই দেখা যায় দাদাগিরির মঞ্চে যমুনা ঢাকির মতোই কাঁধে ঢাক তুলে নিয়ে ঢাক বাজাচ্ছেন খোদ সৌরভ গাঙ্গুল। এছাড়া তিনি নিজেই বলছেন ‘আজ যমুনা ঢাকির সাথে দাদা ঢাকি। ‘

উল্লেখ্য প্রতি সপ্তাহের শেষে বিভিন্ন সিরিয়ালের কলা কুশলীদের দেখে একপ্রকার হাঁপিয়ে উঠেছেন দর্শকরা।প্রতি সপ্তাহের শেষে সেলিব্রেটিদের দেখতে চান না তারা। বরং বিভিন্ন পেশার সাথে যুক্ত সাধারণ মানুষের বাস্তব জীবনের গল্প শুনতেই বেশি আগ্রহী নেটেটিজেনদের একটি বড়ো অংশ। তাই প্রতি পর্বে সেলিব্রেটি না এনে সাধারণ মানুষদের দাদাগিরিতে আসার সুযোগ করে দেওয়ার অনুরোধ জানিয়েছেন অনেকে।

Related Articles

Back to top button