গসিপবিনোদন

কলকাতার প্রিন্স ছাড়লেন বেহালার বাড়ি! ৪০ কোটি টাকা দিয়ে বিলাসবহুল প্রাসাদ কিনলেন সৌরভ গাঙ্গুলি

তিনি প্রিন্স অফ ক্যালকাটা (Prince Of Calcutta), তিনি দেশের মহারাজ, সকলের প্রিয় দাদা, তিনি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। কলকাতায় তার বেহালার বাড়ি যেন তার অনুরাগীদের কাছে তীর্থক্ষেত্র। বেহালা চৌরাস্তার এই বাড়িতেই সপরিবারে থাকতেন দাদা। মাঝেমধ্যেই তার বাড়ির সামনে ভীড় জমাতেন অনুরাগীরা। কিন্তু কলকাতার প্রিন্স এবার সেই বেহালার বাড়িই ছাড়লেন। প্রায় ৪৮ বছরের এই আস্তানা ছেড়ে আচমকা ৪০ কোটি টাকা দিয়ে নতুন বাড়ি কিনলেন বাংলার দাদা।

৪৮ বছরের এই পৈত্রিক ভিটে ছাড়া সৌরভের কাছে খুব একটা সহজ ছিলনা, কেননা তার অন্যতম পরিচয় তিনি বেহালার ছেলে। কিন্তু বাধ্য হয়েই তাকে এই সিদ্ধান্ত নিতে হয়েছে। কারণ হিসেবে তিনি জানান, বেহালা থেকে যাতায়াত অনেকটা সময়সাপেক্ষ ব্যাপার। দূরত্বের পাশাপাশি, দোসর ট্রাফিক।

দাদাগিরির মতো একটি শো-য়ের সঞ্চালক তিনি। প্রায় প্রতিদিনই থাকে শ্যুটিং। একদিকে টাইট শিডিউল অন্যদিকে যাতায়াতেই এতখানি সময় ব্যয়৷ বাধ্য হয়েই কলকাতায় নতুন আস্তানা কিনলেন মহারাজ। সূত্রের খবর, কলকাতার প্রাণ কেন্দ্র লোয়ার রডেন স্ট্রিটে এক্কেবারে নিজাম প্যালেসের কাছেই ৪০ কোটির বিনিময়ে নতুন বাড়ি কিনেছেন সৌরভ।

বিলাসবহুল এই বাড়িতে কী নেই? মোট ২৩.৬ কাঠা এলাকাজুড়ে বাড়িটির প্রতি কাঠার দাম ১.৭ কোটি টাকা। ভবিষ্যতে এই জমিতেই বাংলো বানানোর ইচ্ছে বিসিসিআই প্রেসিডেন্টের। রাস্তার একদম শেষ প্রান্তেই তিনি বাড়ি নিয়েছেন নিরিবিলি শান্ত পরিবেশের জন্য। এই প্রসঙ্গে দাদার বক্তব্য, , “ নতুন বাড়ি হওয়ায় আমি খুশি। আসলে শহরের মাঝামাঝি থাকা কাজের ক্ষেত্রে সবসময় সুবিধার। কিন্তু যেখানে ৪৮ বছর ধরে থেকেছি সেটা ছাড়া খুব কঠিন।” মা, স্ত্রী মেয়ে বাড়ির তিন মহিলার নামেই এই নতুন আস্তানা কিনেছেন তিনি।

 

Related Articles

Back to top button