বিনোদন

দেবকে আমি ছাড়ব না! টলি অভিনেতাকে প্রকাশ্যেই ‘হুমকি’ মহারাজা সৌরভের

ক্রিকেটের মহারাজ তথা বাংলার ‘দাদা’ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। ২২ গজের মাঠ হোক বা দাদাগিরির (Dadagiri) সেট দাদার পার্সোনালিটি প্রেমে পড়ার মত। সেই শুরুর সময় থেকেই বাংলার মহিলারা দাদাকে দেখে ক্রাশ খেয়ে প্রেমে পরেই চলেছে। এমনকি বয়সের হাফ সেঞ্চুরি করতে চললেও সৌরভকে দেখা সেটা বোঝা একেবারেই অসম্ভব। বর্তমানে দাদাগিরি সিজেন ৯ এর সৌজন্যে টিভির পর্দায় দেখা মিলছে দাদার।

অন্যদিকে টলিউডের আরেক হার্টথ্রব দেব (Dev)। সারা বাংলা জুড়ে তার ও অগনিত ভক্ত। মহারাজার মহারথী দেবকে নিজের ‘ভাই’ বলে সম্বোধন করেন, এদিকে দেবও সৌরভকে ভীষণ শ্রদ্ধা করেন। কিন্তু এত ভালো সম্পর্কের পরেও দেবকে প্রকাশ্যে ‘দাদাগিরি’র মঞ্চেই হুমকি দেন সৌরভ। ভাবছেন তো ব্যাপার টা কি

আসলে দেবের ছবি ‘টনিক’ মুক্তির অপেক্ষায়। সেই ছবির প্রচারেই এদিন ‘দাদাগিরি’র মঞ্চে উপস্থিত হয়েছিলেন টলিউডের সুপারস্টার। তার সাথে উপস্থিত ছিলেন পরিচালক অভিজিৎ সেন। সম্প্রতি জি বাংলার ফেসবুক পেজ থেকে লাইভে এসে সৌরভ জানান, এই ছবি নিয়ে তিনি দুর্দান্ত উত্তেজিত। এমনকী তাঁকে এমনটাও বলতে যায় আগামী ২৪ তারিখ ছবির প্রিমিয়ারে দেবের সাপোর্টে অবশ্যই হাজির থাকবেন তিনি।

সৌরভ এদিন বলেন, “দেব আছে মানে ছবি ভালো হবেই। আমি যতটুকু ক্লিপিংস দেখেছি দারুণ লেগেছে। পরাণ দার মতো তুখোড় অভিনেতাও রয়েছেন। দেবের ‘গোলন্দাজ’ ও দারুণ হয়েছে।” দাদার মুখে নিজের প্রশংসা শুনে আত্মহারা দেবও। ককপিটের মিউজিক লঞ্চে সৌরভের সমর্থনের কথা উল্লেখ করে দেব বলেন, ‘দাদা দায়িত্ব নিয়ে টনিককে এগিয়ে নিয়ে যাচ্ছে। থ্যাঙ্কু গো। ফ্যান বল, যাই বল, সবাই তোমার কথায় সবাই বিশ্বাস করে। আমার বাবা-মা বিশ্বাস করে… যে দাদা বলে দিয়েছে মানে সেটাই শেষ কথা’।

এরপরেই দাদা মজার ছলে দেবকে হালকা হুমকি দিয়ে বলেন, ” যত ছবি করার করো, আর দাদাগিরির শো-তে একটা স্পেশ্যাল করবে। সেটা না হলে কিন্তু দাদা দেবকে ছাড়বে না, টেক্সটও করবে”। খুব শিগগিরই টিভির পর্দায় দেখা যাবে এই পর্ব।

Related Articles

Back to top button