বিনোদন

KBC -তে অমিতাভ বচ্চনের ভিডিও দেখেই সঞ্চালনা শিখেছেন সৌরভ গাঙ্গুলি! সিক্রেট শেয়ার করলেন দাদা

সদ্য শুরু হয়েছে অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) ‘কৌন বনেগা ক্রড়োরপতি’র ১৩ নম্বর সিজন (Kaun Banega Crorepati Season13)। গত বছরের মতোই চলতি সিজনেও করোনা সংক্রমণের জেরে কড়া বিধিনিষেধের মধ্যেই সম্প্রচারিত হচ্ছে গোটা অনুষ্ঠান। সেই কারণেই এবছর কোনও প্রতিযোগীরই বিগবির কাছে যাওয়ার অনুমতি নেই।

প্রতি এপিসোডেই বিগবি অমিতাভ বচ্চনের সঞ্চালনায় নিত্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছে কৌন বনেগা ক্রোড়পতি। গত সপ্তাহেই ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হয়েছিলেন ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা দুই ওপেনিং পার্টনার সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly),এবং বীরেন্দ্র শেওয়াগ (Virender Sehwag)। একদিকে অমিতাভ বচ্চনের সঞ্চালনা আর অন্য দিকে ভারতীয় ক্রিকেটের দুই মহা তারকার উপস্থিতি। যাকে বলে সেরায় সেরায় টক্কর।

এদিন কেবিসিতে অমিতাভের মুখোমুখি হয়ে সৌরভ-শেওয়াগের জুটি খুব ভালো ফল করতে পারেননি। তারা জিতেছেন ২৫ লক্ষ টাকা, এই টাকা উভয়েই তাদের স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে সামাজিক কাজে ব্যবহার করবেন বলেই জানিয়েছেন। তবে এই তিন মহারথীদের একসাথে দেখবার সৌভাগ্য সচরাচর মেলেনা, তাই শুক্রবারের এই পর্বের নানা ক্লিপিংস বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রাণখোলা আড্ডায় সৌরভের শেওয়াগের মুখে তাদের অনুরাগীরা জানতে পেরেছে তাদের অসংখ্য মজার মজার অভিজ্ঞতার কথা। আমরা সকলেই জানি গত কয়েক বছর ধরেই, জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র সঞ্চালনা করছেন সৌরভ গাঙ্গুলি।

এদিন দর্শকদের চমকে দিয়ে, অমিতাভ বচ্চনের সঞ্চালিত শো KBC-এর সঞ্চালকের চেয়ারে বসেন সৌরভ। এবং এই সময় তার সামনের প্রতিযোগীর আসনে বসেন স্বয়ং অমিতাভ বচ্চন এবং বেশ সাহস নিয়েই তার দিকে একেরপর এক প্রশ্ন ছুঁড়ে দিতে থাকেন। বেশ হতবুদ্ধিই হয়ে পড়েন অমিতাভ।

অমিতাভ বলেন, “এখন বুঝতে পারছি যারা হট সিটে বসেন তাদের কি অবস্থা হয়”। পরমুহূর্তেই সৌরভ অকপটে স্বীকার করে নেন অমিতাভের থেকেই তার সঞ্চালনা শেখা। মহারাজা জানান,”আমি প্রথম যখন ‘দাদাগিরি’-র সঞ্চালনা করি, একদিকে রিহার্সাল চলত, অন্যদিকে ফোনে আপনার সঞ্চালনার ভিডিয়ো দেখতাম।

Related Articles

Back to top button