বিনোদন

বাঙলার আইকনের মেয়ে পড়তে যাচ্ছে বিদেশে! সানাকে লন্ডন বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে আপ্লুত ডোনা-সৌরভ

বাংলার আইকন তিনি, ক্রিকেটের ‘মহারাজা’, আর আমাদের সবার প্রিয় ‘দাদা’ তিনি। তিনি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। সারা বিশ্বের কাছে আজও বাঙালি কলার তোলে সৌরভ গাঙ্গুলির নামেই। বিশ্বের তাবড়-তাবড় স্টেডিয়ামে ছক্কা হাঁকিয়ে বল বাইরে পাঠিয়েছেন তিনি। নিজের সাফল্যের মুকুটে একের পর এক জুড়েছেন পালক, তাঁর জন্য গর্বে বুক ফুলিয়েছে ভারত।

এবার সময় তাঁর গর্ব করার। একটি মাত্র মেয়ে সানা গঙ্গোপাধ্যায় (Sana ganguly) এবার উচ্চ শিক্ষার জন্য উড়ে গেলেন সুদূর লন্ডনে৷ সৌরভ কন্যা ভর্তি হলেন লন্ডনেত স্বনামধন্য গ্লোবাল বিশ্ববিদ্যালয়ে (London Global University)। মেয়েকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করে স্বস্ত্রীক লন্ডনে পাড়ি দিয়েছেন সৌরভ গাঙ্গুলিও।

তাঁর ক্রিকেট জীবনের সাথে এই শহর অঙ্গাঙ্গীভাবে মিলেমিশে রয়েছে। তবে এবার মেয়ের দৌলতেই সেই শহরে ফের ফিরে গেলেন দাদা। কন্যা, এবং স্ত্রীয়ের সঙ্গে লন্ডনের রাস্তায় দাঁড়িয়ে সেলফিও তুলেছেন মহারাজা, যা ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

মেয়েকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি করতে পেরে উচ্ছ্বসিত গাঙ্গুলি দম্পতি৷ এছাড়াও ভারতীয় ক্রিকেট বোর্ডের কর্মব্যস্ততা সামলিয়ে কদিনের জন্য ছুটির আমেজ উপভোগ করতেই ভিনদেশে পাড়ি দিয়েছেন সৌরভ।

এদিকে, গত ২৫ শে সেপ্টেম্বর থেকে জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছে ‘দাদাগিরি সিজন ৯’ (Dadagiri season 9) এর। প্রত্যেক বছরের মতোই চলতি সিজনেও এই শোয়ের সঞ্চালনার দায়ীত্বে রয়েছেন প্রিন্স অফ কোলকাতা তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)।

 

Related Articles

Back to top button