খবরবিনোদন

করোনা আক্রান্ত, সৌরভ গাঙ্গুলি, দাদার বদলে ‘দাদাগিরি’তে সঞ্চালক হয়ে আসছেন এই অভিনেতা!

ফের একবার করোনা আক্রান্ত হয়েছেন সকলের প্রিয় দাদা তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সোমবার সকালে করোনা পরীক্ষা করা হলে তাঁর রিপোর্ট পসিটিভ এসেছিল। এরপর দ্বিতীয়বার করোনা পরীক্ষা করা হলেও রিপোর্ট পসিটিভ আসে। বর্তমানে করোনা আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার উডল্যান্ড হাসপাতালে ভর্তি রয়েছেন মহারাজ।

জানা গেছে গত রবিবার রাতে থেকেই সৌরভ হাসপাতালে ভর্তি রয়েছেন। বর্তমানে হাসপাতালেই আইসোলেশন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর সৌরভের করোনা রিপোর্টের ভাইরাল লোড ৯.৫ পাওয়া গিয়েছে। তবে তবে, স্বস্তির খবর এই যে এখন ভালো আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। খুব দ্রুত তিনি সুস্থ হয়ে উঠবেন বলেই আশা প্রকাশ করেছেন চিকিৎসকরা।

cropped-Sourav-Ganguly-Corona-Positive-admitted-in-South-Kolkata-Hospital.jpg

জানা যাচ্ছে লাগাতার পর্যবেক্ষণের পরেই চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন বাড়ি থেকে তার চিকিৎসা সম্ভব, নাকি হাসপাতালে থেকেই চিকিৎসা করতে হবে। মহারাজের করোনা আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো উদ্বিগ্ন সৌরভ ভক্তরা। অন্যদিকে অনির্দিষ্টকালের জন্য বাতিল হয়েছে জনপ্রিয় টিভি শো ‘দাদাগিরি’র নবম সিজনের শুটিং।

জানা গেছে গত রবিবার থেকেই সর্দিজ্বরের সাথে সাথেই গা ম্যাজম্যাজ করছিল সৌরভের। সেই কারণে সতর্কতা অবলম্বন করে সোমবার থেকেই ‘দাদাগিরি’র শুটিং বাতিল করেছিলেন সৌরভ নিজেই। এখন প্রিয় দাদা’র শারীরিক অবস্থা স্থিতিশীল থাকলেও তিনি কবে শুটিংয়ে ফিরবেন, তা নিয়ে অনিশ্চয়তা থেকেই যাচ্ছে।

Ranbir Kapoor rejected Sourav Ganguly Biopic

এই অবস্থায় অনেকের মনেই প্রশ্ন জেগেছে শোয়ের সম্প্রচার ব্যাহত হবে নাকি দাদার পরিবর্তে অন্য কোনও সঞ্চালককে আনা হবে। তবে সমস্ত জল্পনা উড়িয়ে এই শোয়ের পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায় জানিয়েছেন, দু’সপ্তাহের এপিসোড ব্যাংকিং করা আছে। এই মুহূর্তে নতুন সঞ্চালকের কথা ভাবা হয়নি। কারণ দাদার তো কোনও বিকল্প হয় না।প্রয়োজনে পুরনো পর্ব সম্প্রচারিত হতে পারে বলেই খবর।

Related Articles

Back to top button