খবর

ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত মহারাজ, দক্ষিণ কলকাতার হাসপাতালে ভর্তি সৌরভ গঙ্গোপাধ্যায়

করোনা আক্রান্ত হয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। গতকাল অর্থাৎ সোমবার সকালেই করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পসিটিভ এসেছিল। এরপর আবারো দ্বিতীয়বার করা হয়ে পরীক্ষা, তাতেও রিপোর্ট পসিটিভ। তাই বর্তমানে করোনা আক্রান্ত হয়ে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন দাদা। তবে স্বস্থির খবর সৌরভ করোনা আক্রান্ত হলেও স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় বা মেয়ে সানার করোনা টেস্ট নেগেটিভ এসেছে।

বিগত রবিবার রাতেই সৌরভকে হাসপাতালে নিয়ে হাওয়া হয়েছে। সেই থেকেই ভর্তি রয়েছেন তিনি। হাসপাতালেই আইসোলেশন রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে যেমনটা জানা যাচ্ছে সৌরভের করোনা রিপোর্টার ভাইরাল লোড ৯.৫ পাওয়া গিয়েছে। চিকিৎসকরা পরিস্থিতি দেখে তবেই সিদ্ধান্ত নেবেন বাড়ি থেকে চিকিৎসা সম্ভব, নাকি হাসপাতালেই চিকিৎসা করতে হবে।

করোনা আক্রান্ত হয়ে পড়ায় ইতিমধ্যেই বাতিল হয়েছে জনপ্রিয় টেলিভিশিন রিয়্যালিটি শো দাদাগিরি এর শুটিং। তবে সংক্রমণ হয়তো কাজের সময়েই হয়েছে বলে মনে করা হচ্ছে। শুধু দাদাগিরি নয় তাঁর আগে বেশ কিছু বিজ্ঞাপনীর শুটিংও সেরেছিলেন তিনি। তাছাড়া বিগত কিছুদিন দেশের বাইরেও সফর করেছেন তিনি। কলকাতা ফেরার আগে ছিলেন মুম্বাইতে। তাই ঠিক কথা থেকে সংক্রমণ হল সেটা এখনও স্পষ্ট নয়।

তবে, স্বস্থির খবর এই যে করোনা আক্রান্ত হলেও ভালো আছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। আশা করা যাচ্ছে খুব দ্রুত সুস্থ হয়ে উঠবেন তিনি। আর আবারো আমরা টেলিভিশনের পর্দায় একেবারে হেলদি ও ফিট দাদাকে দেখতে পাবো।

প্রসঙ্গত, কয়েকমাস আগে সৌরভের পরিবারে করোনা হয়েছিল। সৌরভের দাদা স্নেহাশিস কোবিদ আক্রান্ত হয়েছিলেন, তাঁর আগে স্নেহাশিসের স্ত্রী ও শশুর-শাশুড়ি আক্রান্ত হয়েছিলেন। সেই সময়েও সৌরভের করোনা পরীক্ষা করে হয়েছিল তবে সেটা নেগেটিভ আসে। তারপর কিছুদিন আইসোলেশনে কাটিয়ে কাজে ফেরেন তিনি।

সেপ্টেম্বর মাসে সৌরভের মা নিরূপা গঙ্গোপাধ্যায় করোনা আক্রান্ত হন। হাসপাতালেও ভর্তি হয়েছিলেন, তবে তিনিও অল্পকিছুদিনেই সুস্থ্য হতে শুরু করলে বাড়ি ফায়ার আসেন। কিন্তু এবার সৌরভ গঙ্গোপাধ্যায় আক্রান্ত হতেই স্বাভাবিকভাবেই চিন্তায় রয়েছে দাদার লক্ষ লক্ষ অনুগামীরাও। সকলেই তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন।

Related Articles

Back to top button