বিনোদন

দাদাগিরিতে ‘দাদা’ই থাকছেন তো! সৌরভ গাঙ্গুলিকে নিয়েই প্রকাশ্যে এল নতুন সিজেনের ট্রেলার ভিডিও

সারাদিনের কাজ সামলে হাতে এক কাপ চা নিয়ে সোফায় গা এলিয়ে দিয়ে টিভির পর্দায় চোখ রাখতে কে না ভালোবাসে। এমনিতে সারা সপ্তাহ সেই এক ঘেয়ে সিরিয়ালের কল্যাণে টিভির রিমোট বাড়ির মা কাকিমাদের হাত থেকে নেওয়া যায় না কিছুতেই। কিন্তু দিন তো সবারই একদিন আসে। আর সেই কারণেই সারা সপ্তাহজুড়ে শেষ দুটো দিনের জন্য চাতক পাখির মতো অপেক্ষায় থাকেন একশ্রেণীর দর্শকরা।

যারা সারা সপ্তাহের ক্লান্তি মেটাতে এই দুটো দিনই তাঁদের একমাত্র ভরসা। তাই রোজকার সিরিয়ালের কূটকচালি দেখতে দেখতে হাঁপিয়ে ওঠা এক শ্রেণীর দর্শক গোটা একটা বছর অপেক্ষায় আছেন,আবার কবে ফিরবে ‘দাদাগিরি’। কিছুদিন আগেই প্রকাশ্যে আসে দাদাগিরি আনলিমিটেড’ সিজন নয়ের (Dadagiri Unlimited Season 9) অডিশনের প্রোমো। জানা যায় কোভিড পরিস্থিতির কথা মাথায় রেখেই অনলাইন পদ্ধতিতে আপাতত হবে অডিশন।

কিন্তু সেসময় চলতি সিজনের সঞ্চালনার দায়ীত্বে সকলের প্রিয় ‘দাদা’ সৌরভই থাকছেন কিনা তা নিয়ে দানা বাঁধে জল্পনা। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে এবার চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রকাশ করা হয়েছে নতুন প্রোমো। প্রতিবারের মতো এবারও সকলের মন ভালো করতে মজার , মজার গুগলি নিয়ে দাদাগিরির দরবারে ফিরছেন প্রিন্স অফ ক্যালকাটা সৌরভ গাঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

২০০৯ সালে জি বাংলার প্রথম শুরু হয়েছিল এই জনপ্রিয় ক্যুইজ রিয়ালিটি শো। যা দেখতে ভালোবাসেন বাড়ির প্রত্যেক সদস্য। তাই এটি এমন একটি শো যা সকলকে এক জায়গায় জড়ো করে বসিয়ে রাখার ক্ষমতা রাখে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের অসামান্য সঞ্চালনা এই অনুষ্ঠানকে আলাদা মাত্রা এনে দেয়। আর সেই কারণেই শুরু থেকেই সাতটি সিজনে সঞ্চালনার দায়িত্ব সামলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় একাই।

তবে, শুধুমাত্র সিজন ৩ -র সঞ্চালনা করেছিলেন মিঠুন চক্রবর্তী। তবে সেবার টিআরপি রেটিং কমে যাওয়ায় পরের বার থেকে আর কোনো রকম ঝুঁকি নেওয়ার চেষ্টা করেননি চ্যানেল কর্তৃপক্ষ। জনগণ চেয়েছেন ‘দাদা’ কে দেখতে। আর তাই সকলের ডাকে সাড়া দিয়ে দাদাগিরি নিয়ে ফিরছেন সৌরভ গঙ্গোপাধ্যায়ই। করোনা সংক্রমণের কথা মাথায় রেখে এবারের সিজনে দাদাগিরির থিম ‘হাত বাড়ালেই বন্ধু হয়।’

Related Articles

Back to top button