ওয়েব সিরিজবিনোদনসিনেমাসিরিয়াল

 ‘আমি খুশি সবাই আমায় নিয়ে কথা বলছে’! মহিষাসুর সেজে ট্রোলড হয়ে সপাট জবাব সৌরভের 

মাঝখানে আর মাত্র একদিন, তারপরেই মহালয়া। অর্থাৎ দুর্গাপুজোর গৌরচন্দ্রিকা। এই মহালয়া থেকেই শুভ সূচনা হতে চলেছে দেবী পক্ষের। চলতি বছরের মহালয়ায় বাংলা টেলিভিশনের দুনিয়ায় রয়েছে একাধিক চমক।  শুধু দেবী দুর্গা নয় মহাদেব থেকে শুরু করে মহিষাসুর এবছর সবেতেই রয়েছে বিরাট সব চমক। এরইমধ্যে  সম্প্রতি প্রকাশ্যে এসেছে স্টার জলসার মহিষাসুরের ঝলক।

এবছর স্টার জলসায় মহিষাসুর সাজছেন জনপ্রিয় অভিনেতা সৌরভ দাস। আর তাকে মহিষাসুর রূপে দেখতেই সোশ্যাল মিডিয়া উঠেছে হাসির ফোয়ারা, শুরু হয়েছে হাজার ট্রোলিং। কেউ লিখেছেন ‘তালপাতার সেপাই’ তো কেউ লিখেছেন ‘গাঁজাখোর’ আবার কেউ লিখেছেন ‘দেখলেই হাসি পাচ্ছে’। এমনই নানান সব কটাক্ষে  ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

যা ইতিমধ্যেই কানে পৌঁছেছে পর্দার মহিষাসুর তথা অভিনেতা সৌরভ দাসেরও। এত সমালোচার মুখে পড়ে কি ভাবছেন অভিনেতা। তা জানার জন্য যোগাযোগ করা হয়েছিল অভিনেতার সাথে। এতো কুমন্ত্যবের পর স্বভাবসিদ্ধ ভঙ্গিতেই সৌরভ জানিয়েছেন এখন এই কথাগুলো তিনি নিজে খুব উপভোগ করেন। সৌরভের কথায় তিনি অনেক দিন ট্রোল হননি।

তাই তিনি ভাবছিলেন কবে আবার তাকে নিয়ে কথা হবে। আর তাছাড়া এখন সৌরভ মনে করেন এখন টিআরপির যুগ। তাই সৌরভের কথায় ‘আমাকে নিয়ে লোকজন হাসাহাসি করছে মানেই আমি স্টার’। এখানেই শেষ নয় অভিনেতার সংযোজন তিনি নাকি বর্তমানে লিকুইড ডায়েটে রয়েছেন।

Web Series Heroes ওয়েব সিরিজ সৌরভ দাস Sourav Das

তাই তিনি প্রথমেই স্টার জলসা কে বলে দিয়েছিলেন এই অসুরের লুক হয়তো তাকে মানাবে না। কারণ তিনি নিজেও যথেষ্ট ধন্দে ছিলেন। তবে অভিনেতার কথায় স্টার জলসা ভীষণ সুন্দরভাবে পুরো বিষয়টা সাজিয়েছেন। সৌরভ জানিয়েছেন মহালয়া না দেখলে নাকি মানুষ বুঝবে না তাকে কেন তথাকথিত মহিষাসুরের মতো দেখাচ্ছে না।  শেষে অভিনেতা জানিয়েছেন তিনি নিজে খুব খুশি যে সবাই তাকে নিয়ে কথা বলছে।

Related Articles

Back to top button