বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘কাজের চাপে ভুলেছেন বিবাহ বার্ষিকী?’ দাদাগিরির মঞ্চে সৌরভের প্রশ্নের মুখে ক্রিকেটের মহারাজ

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো হল ‘দাদাগিরি (Dadagiri)’। সকলের প্রিয় দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) সঞ্চালনায় এই শো দিনে দিনে জনপ্রিয়তার শিখরে গিয়ে পৌঁছেছে। বাঙালির কাছে সৌরভ গাঙ্গুলী মানেই একরাশ আবেগ। সাথে প্রতি সপ্তাহের শেষেই নাচে-গানে, আড্ডায়-গল্পে দাদাগিরির মঞ্চ মাতিয়ে মাতিয়ে রাখেন বিশিষ্ট অতিথিরা। সম্প্রতি অভিনেতা সৌরভ দাস (Sourav Das) হাজির হয়েছিলেন দাদাগিরির মঞ্চে।

মঞ্চে দাদার সাথে দাদাগিরি খেলতে এসে সৌরভ গাঙ্গুলীকেই প্রশ্নে করে বসেছেন সৌরভ দাস। অবশ্য এটা যে শুধু সৌরভ করে তা কিন্তু নয়, এর আগেও অনেক প্রতিযোগী দাদার জন্য এমন প্রশ্ন নিয়ে হাজির হয়। বেশিরভাগই দাদার ব্যাক্তিগত জীবন সম্পর্কে প্রশ্ন করেন। যার উত্তরে খুব সুন্দরভাবে জীবনের কিছুটা স্মৃতি সকলের সাথে শেয়ার করে নেন ক্রিকেটের মহারাজ। তবে এদিন সৌরভের প্রশ্ন ছিল একেবারেই হটকে।

সৌরভ নিজের ফোনে বেশ কিছু প্রশ্ন লিখে এনেছিলেন দাদাকে জিজ্ঞাসা করবেন বলে। যেগুলোর একেবারে স্ট্রেটকাট উত্তর দিয়েছেন দাদা। দাদা কোনোদিন মিথ্যে বলেছেন কি না? চিংড়ি বেশি ভালো ইলিশের থেকে? কোনোদিন ড্রাইভিং করতে গিয়ে গাড়ি ঠুকে দিয়েছে? স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হলে দাদা কি আগে সরি বলে? আর শেষে কাজের চাপে কোনোদিন বিবাহ বার্ষিকীর তারিখ ভুলে গিয়েছেন দাদা? এরপর আরও একটা প্রশ্ন মাথায় আসে, সেটা হল গিফট দিতে ভুলে গেছেন কি না?

এই সমস্ত প্রশ্নের উত্তরই বেশ হাসি মুখেই জানিয়েছেন দাদা। তিনি জানান কাজের চাপের জন্য কোনোদিনও বিবাহ বার্ষিকী ভোলেননি তিনি। হয়তো পৌঁছাতে পারেননি ঠিক সময়ে তবে ভুলে যাননি। আর গিফট ভোলার প্রশ্নে দাদা জানিয়েছেন, সেটা  হয়েছে। তবে সাথে এক্সকিউজ ছিল যে ভালো গিফট পাইনি তাই আনিনি। অবশ্য পরে গিফট ঠিকই দিয়েছেন।

মজার প্রশ্ন উত্তরের এই ছোট্ট দৃশ্যটি চ্যানেলের পক্ষ থেকে সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে। যেটা ইতিমধ্যেই ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে। আসলে দাদার ব্যক্তিগত জীবনের কাহিনী সম্পর্কে জানতে বড়বই আগ্রহী নেটিজেনরা। বিশেষ করে সৌরভ গাঙ্গুলি ও ডোন গাঙ্গুলির কেমিস্ট্রি তো আরও বেশি আকর্ষিণীয়  সকলের কাছেই।

Related Articles

Back to top button