খবরবিনোদন

‘সব্যসাচীকে নিয়ে ভুয়ো খবর ছড়ালে আইনি ব্যবস্থা নেব’, নেটপাড়ায় হুঁশিয়ারি দিলেন বন্ধু সৌরভ

দেখতে দেখতে ৫ দিন হতে চলল প্রয়াত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। রবিবার এই খবর প্রকাশ্যে আসার পর থেকেই শোকস্তব্ধ হয়ে যায় গোটা নেটপাড়া। যার আরোগ্য কামনায় একটা মিরাকলের জন্য প্রার্থনা করছিল গোটা বাংলার মানুষ সে আর নেই। এই মৃত্যু যেন মেনে নেওয়া যাচ্ছিলো না কিছুতেই। গোটা নেটপাড়ায় তখন শুধুই সব্যসাচী আর ঐন্দ্রিলা ছড়িয়ে পড়েন।

ঐন্দ্রিলা চলে যাওয়ায় যেমন শোক বার্তা দিয়েছিলেন অনুরাগীরা, তেমনি চিন্তিত হয়ে পড়েছিলেন সব্যসাচীকে (Sabyasachi Chowdhury) নিয়েও। ঐন্দ্রিলার চলে যাওয়ার আগেই ফেসবুক থেকে তাঁকে নিয়ে করা সমস্ত পোস্ট মুছে ফেলেছিলেন অভিনেতা। এরপর মৃত্যুর খবর আসার পর প্রথমে ফেসবুক ও পরে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিঅ্যাকটিভেট করে দেন তিনি।

Sabyasachi Chowdhury deletes all post regarding Aindrila Sharma Health Update

এমতাবস্থায় যেখানে সবাই সব্যসাচীর মানসিক ও শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত তখনই ভুয়ো খবর ছড়িয়ে পরে। হটাৎ করেই ছড়িয়ে পরে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি সব্যসাচী। হটাৎই এই খবর ছড়িয়ে পড়ায় রীতিমত তোলপাড় হয়ে যায় নেটপাড়া। কিন্তু আসলে এর কিছুই হয়নি। কারণ খবরটি সম্পূর্ণ রূপে ভুয়ো।

সম্প্রতি এই প্রসঙ্গত মুখ খুলেছেন ঐন্দ্রিলা ও সব্যসাচী দুজনেরই বন্ধু ও অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। সব্যসাচীর হয়েই নানা প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। তিনি জানান, সব্যসাচী স্পিশাল মিডিয়াতে নেই বলে তাকে নিয়ে গুজব রটানো আরও সহজ হয়ে গিয়েছে। কিন্তু সেটা যেন আর না হয়।

Web Series Heroes ওয়েব সিরিজ সৌরভ দাস Sourav Das

এদিন মাঝরাতে সৌরভ পোস্টে করেন, ‘সব্যসাচী সুস্থ আছে। সাথে আমি আছি ও থাকব। যাঁরা ভুয়ো খবর রটাচ্ছেন তারা অসুস্থ, বিব্রত হবেন না’। সাথে আরও লেখেন, গালমন্দ করতে চাইছেন না তিনি এই পোস্টে যাতে সকলে শেয়ার করে সব্যসাচীর সম্পর্কে জানতে পারে।

অবশ্য এই পোস্টেই ভুয়ো খবর শেয়ার করা সকলের উদেশ্যে হুমকিও দিয়েছেন তিনি। পোস্টের শেষের অংশে তিনি লিখেছেন, এরপরেও যদি ভুয়ো খবর ছড়ানো হয় তাহলে আইনি পদক্ষেপ নেওয়া হবে।

Related Articles

Back to top button