বিনোদন

পুরুষরাও স্কার্ট পরতে পারেন! অদ্ভুত পোশাকে ছবি দিতেই সৌরভকে ‘গরীবের রনবীর সিং’ বললেন নেটিজেনরা

অভিনেতা সৌরভ দাস (Sourav das) ছোটপর্দা থেকে ওয়েব সিরিজে দুর্দান্ত অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন। ‘মন্টু পাইলট’ তার জনপ্রিয় চরিত্র গুলির মধ্যে একটি। যেকোনো চরিত্রকেই অন্য মাত্রা দান করেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। এবং তার ভাবনা চিন্তা থেকে জীবন চর্চা সবই বেশ ব্যতিক্রমী।

কিন্তু এবার ব্যতিক্রমী পোশাক পরে বেশ বিপাকে পড়লেন অভিনেতা। অভিনেতা সৌরভ দাসের মতে পোশাকের কোনো বিভাজন হয়না। ছেলেদের পোশাক কিংবা মেয়েদের পোশাক বলে আলাদা করে কিছু হয়না। এই ভাবনা থেকেই একটি স্কার্ট এবং তার উপর ব্লেজার পরে ফটোশ্যুট করেছেন অভিনেতা আর তারপতেই তুমুল ট্রোলের শিকার হয়েছেন তিনি।

গরীবের রণবীর সিং বলে তুমুল কটাক্ষ করা হয় অভিনেতাকে। কেননা রণবীর সিং ও মাঝেমধ্যেই অন্য ধরণের পোশাক ট্রাই করেন৷ যদিও এসব মন্তব্যে তাদের কিছুই এসে যায়না। তার বক্তব্য, , ‘ভালবাসা এবং রামধনুর মতো পোশাকেরও কোনও লিঙ্গ হয় না।’ সৌরভ মনে করেন, এ ধরনের পোশাক পরতে ভালবাসেন অনেক পুরুষ। কিন্তু নানা কটাক্ষ, বঞ্চনার ভয়ে অনেক সময় সেই ইচ্ছা দমিয়ে রাখেন তাঁরা। তাই তাঁদের পাশে দাঁড়াতে ডিজাইনার বন্ধুদের সঙ্গে কথা বলে এই ফোটোশ্যুট করেছিলেন সৌরভ।

প্রসঙ্গত, অভিনেতাদের জীবন ভারী অদ্ভুত হয়। কখনো মানুষই তাদের সাফল্যের চূড়ায় পৌঁছে দেয়, আবার মানুষই তাদের টেনে নামিয়ে মাটিতে মিশিয়ে দিতেও দুবার ভাবেনা৷ যেকোনো কারোর দিকেই আঙুল তোলার আগে নেটিজেনরা একটিবার যাচাই পর্যন্ত করেননা কাকে নিয়ে বলছেন, এবং কী বলছেন তারা। এতে অনেক ক্ষেত্রেই তারকাদের জীবন হয়ে ওঠে দুর্বিষহ। নিজেদের আক্রোশ মেটাতে অভিনেতা অভিনেত্রীদের ব্যক্তিগত জীবন নিয়েও আক্রমণ করে বসেন নেটিজেনদের একাংশ। কোথাও গিয়ে তারা ভুলেই যান অভিনেতারাও দিনের শেষে একজন মানুষ।

এই তো দিন কয়েক আগের কথা। সোশ্যাল মিডিয়ায় তুলোধোনা করা হল টলিউডের (Tollywood) মন্টু পাইলট (Montu Pilot) সৌরভ দাসকে (Sourav Das)। ২১ এর বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলে যোগ দিয়েছিলেন অভিনেতা। এই খবর প্রকাশ্যে আসার ঠিক পরেই আমূল বদলে যায় অভিনেতার জীবন। সোশ্যাল মিডিয়ায় ছেয়ে যায় সৌরভ এবং তার বোনের একটি ভিডিও।

Related Articles

Back to top button