দাদা কাম বৌদি! অভিনেতা সৌরভ দাসের ছোটবেলার সমস্ত কীর্তি ফাঁস করে দিল বোন অরুণিমা


টলিউডের অভিনেতা সৌরভ দাস (Sourav Das)। ওয়েব সিরিজ জগতের বিখ্যাত অভিনেতাদের মধ্যে বেশ নাম করেছেন সৌরভ। একাধিক ওয়েব সিরিজে নিজের অভিনয়ের দক্ষতা প্রমান করেছেন। সৌরভের সবচেয়ে বেশি জনপ্রি ওয়েব সিরিজ বলতে গেলে বলতে হয় ‘চরিত্রহীন’ এর কথা মোট তিনটি সিরিজ রয়েছে এই ওয়েব সিরিজে, আর প্রতিটিই ব্যাপক জনপ্রিয়। আর এটা ছাড়াও ‘মন্টু পাইলট’, ‘রহস্য রোমাঞ্চ’ নামের ওয়েব সিরিজেও দুর্দান্ত সাড়া ফেলেছে।

টলিউডের বাইরে দর্শকেরা মূলত মন্টু পাইলট নামেই চেনে অভিনেতাকে। কিছুদিন আগে বঙ্গে বিধানসভা ভোটার আগে রাজনীতিতে যোগ দিয়েছিলেন অভিনেতা। সেই সময় ব্যাপক শিরোনাম হয়েছিল তাকে নিয়ে। তবে রাজনীতিতে সক্রিয়ভাবে দেখা যায়নি অভিনেতাকে। সম্প্রতি অভিনেতার ছোটবেলার সমস্ত কীর্তি ফাঁস হয়ে গেল এক ভাইরাল ভিডিওতে।

Sourav Das in Didi No 1

আসলে দিদি নং ১ এর একটি স্পেশাল এপিসোড বোনকে নিয়ে হাজির হয়েছিলেন অভিনেতা সৌরভ দাস। আর সেখানেই রচনা ব্যানার্জীর সামনে ছোটবেলার সমস্ত দুস্টুমি আর কীর্তি কলাপ ফাঁস হয়ে গেল। রচনা ব্যানার্জী ছোটবেলায় কেমন ছিল সৌরভ জিজ্ঞাসা করতেই বোন প্রথমে বলে ‘অদ্ভুত জীব’। এই কথা শুনে যখন হাসতে হাসতে পেতে খিল ধরছে তখনই বোন বলে ওঠে আসলে ‘দাদা কাম বৌদি’ সৌরভ।

এরপর সৌরভ নিজের মুখেই শিকার করে যে ছোট থেকে পড়তে একদমই ভালো লাগে না তার। পড়তে বসে হাবিজাবি এক সুর বানিয়েই আওড়ে যেতেন তিনি। যেটা শুনে মা ভাবতো পড়ছে ছেলে। তারপর মায়ের পার্স থেকে টাকা নিয়ে বোনকে বিরিয়ানী আর কোকোকোলা খাওয়াতো সৌরভ। এমনি সব কাহিনী সামনে এসেছে দিদি নং ১ এর মঞ্চে। আর এই স্পেশাল পর্বের একটি প্রমো ভিডিও বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।