গসিপবিনোদন

অনিন্দিতার সঙ্গে রয়েছেন লিভ-ইন সম্পর্কে! এদিকে সৌরভের সঙ্গে পাহাড়ে ঘুরছেন মধুমিতা

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় তথা মজার জুটি হল সৌরভ দাস (Sourav Das) এবং অনিন্দিতা বসু (Anindita Bose) । খুল্লামখুল্লা তাদের প্রেমের সাক্ষী গোটা টলিপাড়াই। কলকাতার নতুন বাড়িতে লিভ-ইন করছেন এই জুটি। পুজোর ঠিক আগে আগেই নতুন বাড়ি কিনেছেন অনিন্দিতা-সৌরভ। নাম দিয়েছেন ‘প্রথম অধ্যায়’। কিন্তু গত কয়েকদিন ধরেই পেজ থ্রির পাতা উত্তাল অভিনেত্রী মধুমিতা সরকারের (Madhumita sarcar) সঙ্গে সৌরভের প্রেমের গুঞ্জনে।

মধুমিতা সৌরভকে শেষবার দেখা গিয়েছিল মৈনাক ভৌমিক পরিচালিত ‘চিনি’ ছবিতে। হাওয়ায় কথা ভাসছে ছবির শ্যুটিং চলাকালীনই নাকি গভীরতা বাড়তে থাকে সৌরভ মধুমিতার সম্পর্কের। বারংবার প্রেমিকের পরকীয়ার গুঞ্জনে বিব্রতও হয়েছেন অনিন্দিতা৷ কিন্তু এব্যাপারে কোনো সময়ই সংবাদ মাধ্যমের কাছে মুখ খোলেননি অভিনেত্রী।

অনিন্দিতার কথায়, ‘সৌরভ মধুমিতা কেবল ভালো বন্ধু’। অন্যদিকে মধুমিতার যুক্তি তার প্রাক্তন স্বামীর নামও যেহেতু সৌরভ চক্রবর্তী তাই-ই এই খবর রটছে। কিন্তু এতদিনের জল্পনায় এবার যেন শিলমোহর দিলেন তারাই। নেটিজেনদের গুঞ্জনের আগুনে একটু ঘি ঢাললো ফের সৌরভ মধুমিতার একসঙ্গে পাহাড় ঘোরার ছবি।

সম্প্রতি মধুমিতা কে নিয়ে কর্শিয়াং থেকে ৪৪ কিলোমিটার দূরে মালদিরাম নামের প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা ছোট্ট নির্জন টুরিস্ট স্পট ঘুরতে গিয়েছিলেন সৌরভ। কিন্তু আশ্চর্যের ব্যাপার দুজনেই সেকথা গোপন রেখেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কেউই এই ভ্রমণের একটি ছবি বা ভিডিও -ও প্রকাশ্যে আনেননি।

তবে তারা এই কথা গোপন রাখলেও ‘চলো ঘুরে আসি ট্রাভেল এজেন্সি’ পাহাড়ে গিয়ে রেস্টুরেন্টে কাটানো তাদের একান্ত মুহুর্তের ছবি প্রকাশ্যে এনে লিখলেন, ‘আমাদের উপর আস্থা ও ভরসা রেখে ভ্রমণ করার জন্য ধন্যবাদ। আপনাদের খুশি করতে পেরে আমরা গর্বিত’।

Related Articles

Back to top button