বিনোদন

বিদেশ নয় বকখালিতে হানিমুন সারলেন সৌরভ ত্বরিতা! দেখুন ভাইরাল ছবিগুলি

এবছরের শুরুতেই বিয়ের সানাইয়ের শব্দে ভরে গিয়েছে টলিপাড়া (Tollywood)। গত বছরের শেষেই উত্তম কুমারের নাতি তথা অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় ও অভিনেত্রী দেবলীনা কুমারের বিয়ে হয়েছে। তারপর বছরের শুরুতেই বিয়ে করেলেন টেলিভিশন অভিনেত্রী ত্বরিতা চ্যাটার্জী (Twarita Chatterjee)ও অভিনেতা সৌরভ ব্যানার্জী (Sourav Banerjee)। দুজনের বিয়ের একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে প্রকাশ্যে আসতেই ভাইরালও হয়েছিল বেশ।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

ধুমধাম করে এলাহি আয়োজনে বিয়ে সারেন এই মিষ্টি জুটি। ১৫ তারিখ বিয়ের পর ১৭ তারিখ আয়োজিত হয়েছিল জমকালো রিসেপশন (Reception)। বিয়ে রিসেপশন দুই অনুষ্ঠানই ছিল একেবারে তারকা খচিত। টলিপাড়ার তাবড়-তাবড় অভিনেতা অভিনেত্রীরা উপস্থিত ছিলেন সৌরভ ত্বরিতার বিয়েতে।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

গাঢ় লাল রঙের বেনারসি আর গা ভর্তি সোনার গয়না নিয়ে একেবারে বাঙালি বধূর সাজে সেজে সৌরভের সাথে বিবাহ বন্ধনে বাধা পড়েছেন ত্বরিতা। সৌরভ বন্দ্যোপাধ্যায় অবশ্য কিছু কম যাননি, ধুতি পাঞ্জাবি পরে সাবেকি বাঙালি বরের পোশাকে বসে ছিলেন বিয়েতে।

ত্বরিতা চ্যাটার্জী Twarita Chatterjee সৌরভ ব্যানার্জী Sourav Banerjee

এবার বিয়ের এক সপ্তাহ কাটতে না কাটতেই মধুচন্দ্রিমা সারতে বিদেশ নয় বরং একদম কাছেপিঠে বকখালি (Bokkhali) বেড়াতে গেলেন সৌরভ ত্বরিতা। সবুজ লঙ গাউন আর চোখে সানগ্লাস পরে ত্বরিতাকে দেখাচ্ছে বেশ ট্রেন্ডি। অন্যদিকে সৌরভের পরনে লাল টিশার্ট। প্রজাতন্ত্র দিবসের ছুটিটাকে এভাবেই উপভোগ করলেন নবদম্পতি।

Related Articles

Back to top button