ছবিবিনোদনভাইরালসিরিয়াল

শাখা-সিঁদুর ছেড়ে নতুন লুকে হাজির মিঠাই! সৌমিতৃষার ছবি দেখে হইচই নেটপাড়ায়

জি বাংলার মিঠাই (Mithai) সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে আর কিছু বলার অপেক্ষা রাখে না। ঘড়ির কাঁটা আটের ঘরে যেতেই সবাই সবার সব কাজ ছেড়ে বসে পড়েন টিভির সামনে। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাই আর বেরসিক সিডের সম্পর্কের রসায়ন দর্শকদের এতটাই মনে ধরেছে যে টিভির পর্দা থেকে একফোঁটা চোখ সরান না কেউই। যার ফলস্বরূপ শুরু থেকেই ২০ সপ্তাহের অধিক সময় ধরে টিআরপি রেটিং (TRP Rating)-এ অব্যাহত মিঠাই ম্যাজিক।

সিরিয়ালের প্লট অনুযায়ী দেখা যাচ্ছে সামনেই সিদ্ধার্থের অফিসে রয়েছে এক বড়সড় কর্পোরেট অফিস পার্টির। তার জন্যই শুরু হয়েছে এলাহী আয়োজন। আর এই প্রথম সেই হাই প্রোফাইল কর্পোরেট পার্টিতে যাচ্ছে সিদ্ধেশ্বর মোদকের মিষ্টি। তাই সবার অনুমতি নিয়ে মিঠাই ঠিক করেছে কোনো অবাঙালি মিষ্টি নয় পার্টিতে উপস্থিত অতিথিদের জন্য লাইভ কাউন্টার করে একেবারে বাঙালির ঘরের মিষ্টি চিতই পিঠে পরিবেশনের ব্যবস্থা করবে সে।

যার গোটা প্রেজেন্টেশনের দায়ীত্ব যেচে নিজের কাঁধে নিয়েছেন দাদুর রাগী নাতি অর্থাৎ খোদ সিদ্ধার্থ মোদক। সেই সাথে সবাইকে বিশেষ করে মিঠাইকে কড়া হুকুম দিয়ে রেখেছে যাতে এই কাজে ব্যাগড়া দেওয়া না হয়। এখন এটাই দেখার এমন বড় মাপের একটা কর্পোরেট পার্টিতে আদৌ বাঙালির চিরাচরিত চিতই পিঠে কত নম্বর পায়।

এ তো গেল সিরিয়ালের গল্প। তবে বাস্তবে মিঠাই সিরিয়ালের অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাকটিভ থাকেন । প্রতিদিনই সিরিয়ালের সেটের টুকরো ঝলক থেকে বন্ধু দের সাথে আড্ডা সবকিছুই নিজের ভক্তদের সাথে ভাগ করে নিতে দেখা যায় অভিনেত্রী কে। এভাবেই নিজের রোজকার জীবনের নানান টুকরো ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় তুলে ধরে সব সময়ই ফ্যানদের সাথে কানেক্টেড থাকতে ভালোবাসেন সকলের প্রিয় মিঠাই।

Soumitrisha Kundu সৌমিতৃষা কুন্ডু

আজ তেমনই অভিনেত্রীর ইনস্টাগ্রামের পাতায় ধরা পড়েছে তাঁর ভোলবদল ছবি। শাাড়ি,বিনুনি ছেড়ে একেবারে নতুন লুকে সোশ্যাল মিডিয়ার পাতায় আগুন ঝড়াচ্ছেন অভিনেত্রী। আসলে এদিন ইনস্টাগ্রামের পাতায় সেলিব্রেটি ফটোগ্রাফার সায়ন্তন দত্তের তোলা একটি ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘তার দ্যুতি ম্যাজিক দিয়ে তৈরি।’ সৌমিতৃষার এই ছবি শেয়ার হওয়া মাত্রই কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের শুভেচ্ছা বার্তা।

Related Articles

Back to top button