বিনোদনসিরিয়াল

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না মিঠাইয়ের! জ্বর থেকে উঠেই হাত পুড়িয়ে বসলেন সৌমিতৃষা

বাংলার বিনোদন জগতের এক অবিচ্ছেদ্য অঙ্গ হল মেগা সিরিয়াল। বর্তমানে বাংলার এক নম্বর সিরিয়াল মানেই সবার মুখে শুধু একটাই নাম ঘুরছে। তা হল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘মিঠাই’। একটানা টানা ২৩ সপ্তাহ ধরে টিআরপি রেটিংয়ে একচেটিয়া ভাবে শীর্ষ স্থান দখল করে বেঙ্গল টপারের (Bengal Toper) খেতাব নিজেদের দখলেই রেখেছে মিঠাইয়ের মোদক পরিবার।

এখন তো রাজ্যের গন্ডী ছাড়িয়ে সারা দেশে ছড়িয়ে পড়েছে মিঠাইয়ের মিষ্টতা। টিভির পর্দায় সিরিয়ালের দুষ্টু,মিষ্টি নায়িকা মিঠাইয়ের ভূমিকায় সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আর গোমড়ামুখো সিডের ভূমিকায় অভিনয় করছেন আদৃত রায়। তাঁদের সম্পর্কের রসায়ন দেখতে বসলে টিভির পর্দায় থেকে চোখ সরে না দর্শকদের। এতেই বোঝা যায় এই জুটি একেবারে দর্শকদের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে।

মিঠাই Mithai Actress Soumitrisha Kundu Instagram Account hacked

আর দর্শকদের এই অফুরন্ত ভালোবাসা আপ্লুত খোদ সৌমিতৃষাও। এপ্রসঙ্গে তিনি সংবাদমাধ্যমে বলেছেন ‘সমস্ত অভিনেতা থেকে শুরু করে কলাকুশলী, সকলের যৌথ পরিশ্রমের ফল এটা। পরিশ্রমের যে দামটা পাচ্ছি, দর্শকদের এত ভালোবাসা পাচ্ছি, সেই অনুভূতিটা বলে বোঝাতে পারবো না। টিআরপিতে স্থান পরিবর্তন হতেই পারে কিন্তু আশা করবো এই ভালোবাসাটা যেন সকলের থেকে সব সময় পাই।’

তবে দর্শকদের ভালোবাসা দেওয়ার সাথে সাথে মিঠাই ওরফে সৌমিতৃষাকে একটার পর একটা প্রবলেম দিয়েই চলেছে গোপাল। এই সবেমাত্র জ্বর থেকে উঠলেন অভিনেত্রী। কদিন আগেই আউটডোর শুটিং ভিজে ঠান্ডা গরম লেগে যাওয়ায় ধুম জ্বর এসেছিল তাঁর। তবে ওষুধ খেয়ে আপাতত অনেকটা সুস্থ তিনি। হাল্কা সর্দি থাকলেও জ্বর নেই আর এখন। জ্বর থেকে উঠতে না উঠতেই এবার হাত পুড়িয়ে বসেছেন তিনি।

এমনিতে সোশ্যাল মিডিয়াতে নিয়মিত অ্যাক্টিভ সৌমিতৃষা। সেখানেই ভক্তদের সাথে নিজের সুখ, দুঃখ সব ভাগ করে নেন অভিনেত্রী। গতকালই ইনস্টাগ্রাম স্টোরিতে জানিয়েছিলেন হাত পুড়িয়ে ফেলেছেন। তখন সবে সবে পুড়ে যাওয়ায় তেমন কালশিটে পড়েনি। আজ দুপুরে ফের সেই পোড়া জায়গার ছবি শেয়ার করেছেন সৌমিতৃষা। ক্যাপশনে লিখেছেন ‘পুড়ে গেল ঠিক আছে আবার দাগ হওয়ার কি ছিল!’ সবমিলিয়ে বর্তমানে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না মিঠাইয়ের।

Related Articles

Back to top button