বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

আর কোনো ছেলে বন্ধু নয়! ভক্তদের ডাকে সাড়া দিয়ে এবার একাই একশো মিঠাইরানি

বাংলা সিরিয়ালের জগতে সেরা নায়িকার কথা উঠলে প্রথমেই আসে ‘মিঠাই’ (Mithai)-এর নাম। নামের মতোই রূপে এবং স্বভাবেও দারুন মিষ্টি এই অভিনেত্রী অল্পদিনেই হয়ে উঠেছেন দর্শকদের নয়নের মণি।জি বাংলার বেঙ্গল টপার খেতাব জয়ী এই সিরিয়াল ঘিরে বরাবরই দর্শকমহলে এক আলাদাই উত্তেজনা কাজ করে।সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই তার প্রমাণ মেলে হামেশাই।

সিরিয়ালে মোদক বাড়ির একান্নবর্তী বাঙালি পরিবার। আর তাদের সক্কলের মধ্যমণি হলেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। যদিও ভক্তরা ভালোবেসে শুধু সৌমি (Soumi) বলেই ডাকেন প্রিয় অভিনেত্রী কে। যদিও অনুরাগীরা আরও একাধিক পছন্দের নামে ডেকে থাকেন। এমনিতে সিরিয়াল হোক কিংবা সিনেমা সেলিব্রেটিদের নিয়ে চিরকালই অনুরাগীদের উৎসাহের অন্ত নেই।

Mithai Actress Soumitrisha Kundu shares her secrets in interview
এই তালিকায় রয়েছেন সকলের প্রিয় মিঠাই রানীও। এমনিতে সিরিয়ালে মিঠাই কি করছে না করছে তার সবকিছুই ঠোঁটের গোড়ায় থাকে দর্শকদের। তবে শুধু সিরিয়াল নয় অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু দিনে দিনে বেড়েই চলেছে মিঠাই ভক্তদের কৌতূহল। তাই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় কোন কিছু পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে যায় নিমেষে।


প্রসঙ্গত সোমিতৃষার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ঘাঁটলেই তার বেশিরভাগ পোস্টের ক্যাপশন দেখেই বোঝা যায় সব সময় তিনি কাউকে ইঙ্গিত করেই  পোস্ট করেন। কিন্তু কাকে বলছেন, কেন বলছেন আজ অব্দি এ প্রসঙ্গে টুঁ শব্দটিও করেননি অভিনেত্রী। সকলেই জানেন  ইন্ডাস্ট্রিতে সৌমিতৃষার ৩ জন খুব ভাল ছেলে বন্ধু রয়েছেন। তারা হলেন সায়ক চক্রবর্তী, শুভ্রজিৎ চক্রবর্তী (Subhrajit Chakraborty) এবং রিয়াজ লস্কর।

সম্প্রতি তাদের তিন জনের সাথেই ছবি এবং ভিডিও ভিডিও দিয়ে তিনটি ইঙ্গিত পূর্ণ পোস্ট করেছিলেন অভিনেত্রী। যাদের মধ্যে অন্যতম একজন হলেন স্টার জলসার ‘গাঁটছড়া’ সিরিয়ালের কুনাল অভিনেতা শুভ্রজিৎ। তার সাথে এদিন একটি রীল ভিডিও বানিয়ে নেটিজেনদের একটা বড় অংশের রোষের মুখে পড়েছেন সৌমি। অনেকেই বলতে থাকেন সবসময় এই সো কলড ভালো বন্ধুদের সাথে ছবি আর ভিডিও পোস্ট করে নিজের ইমেজ নষ্ট করছেন অভিনেত্রী। আবার অনেকে জানতে চেয়েছিলেন সারাক্ষণ ছেলেদের সাথে কেন ঘোরেন তিনি তার কি কোনো মেয়ে বন্ধু নেই।

আসলে অনেকেই সৌমিকে তার নাচের ভিডিও পোস্ট করতে বলেছিলেন। নিজের ব্যাক্তিত্বকে আবার সুন্দর করে তুলে ধরতে বলেছিলেন। এরপরেই দেখা যায় গতকাল রাতে মিঠাই এর সাজে মিঠাই এর সাজে আকাশী রঙের একটি শাড়ি পড়ে আঁচল উড়িয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেত্রী। মিষ্টি ভিডিওর ক্যাপশনে লেখা ‘পাতা ঝরছে দেখে ফিল্মি ওয়ে-তে যখন আমি আঁচল ওড়াতে যাই, আর হাওয়া বন্ধ হয়ে যায়!” আর ব্যাকগ্রাউন্ডে বাজে ‘দেখতে বউ বউ’ গান। তবে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়ার পরেই ভক্তদের কথা রেখে পরের দিন এমন একটা ভিডিও দেওয়ায় মন খুশি হয়ে গিয়েছে অনুরাগীদের। এছাড়া ভিডিওতে পিছনে সিডি বয় কে আসতে দেখে খুশি দ্বিগুণ হয়েছে সকলের।

(ভিডিওটি দেখার জন্য উপরের লিংকে ক্লিক করুন।)

Related Articles

Back to top button