বিনোদনসিরিয়াল

দর্শকদের ভালোবাসার কাছে হার মানল ট্রোলিং! নিন্দুকদের মুখে ঝামা ঘষে বিশেষ বার্তা মিঠাইরানির

‘মিঠাই’ (Mithai) ভক্তদের আজ আর আনন্দের সীমা নেই। অসংখ্য মানুষের সমালোচনা,কটাক্ষ, থেকে শুরু করে বিরাট নিন্দার ঝড় সামলে আজ ফের একবার ফাইট ব্যাক করে ‘বেঙ্গল টপার’ (Bengal Topper) হয়েছে মিঠাই। সেরার শিরোপা আবার উঠেছে মিঠাইরানির মুকুটে। তাই বৃহস্পতিবার টি আর পি (TRP) স্কোর প্রকাশ্যে আসতেই সিরিয়ালের কলাকুশলীদের মতোই বেজায় খুশী অনুরাগীরাও ।

সোশ্যাল মিডিয়ায় সিরিয়ালের ফ্যান পেজ গুলিতে উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। বহুদিন পর ৮.৫ রেটিং পয়েন্ট নিয়ে বাংলার সেরা সিরিয়াল হয়েছে মিঠাই রানী। গতকালই সিরিয়ালে দেখা গিয়েছে সিরিয়ালের বহু প্রতীক্ষিত সেই রুদ্ধশ্বাস পর্ব। সিডকে বাঁচাতে গিয়েই  ওমি আগারওয়ালের গুলি খেয়েছে মিঠাই। এখন হাসপাতালে বিছানায় শুয়ে মৃত্যুর সাথেই পাঞ্জা লড়ছে সে। সিরিয়ালে মিঠাই-এর গুলি লাগার পর্ব দেখে চোখে জল এসেছে দর্শকদের। প্রিয় নায়িকার জীবন মৃত্যুর টানাটানি দেখে অঝরে কেনেছেন সবাই।

মিঠাই কিভাবে বেঁচে ফিরবে? এখন সেটাই সবথেকে বড় প্রশ্ন মিঠাই ভক্তদের কাছে। দিনের পর দিন টিআরপিতে পিছিয়ে পড়ায় এবং মিঠাইয়ের কোন প্রমো না আসায় ক্ষোভের পাহাড় জমতে শুরু করেছিল মিঠাই ভক্তদের মনে।  কিছুদিন আগেই সিরিয়ালে মিঠাইয়ের গুলি লাগার প্রমো দেওয়ায় সেই ক্ষোভ কিছুটা হলেও প্রশমিত হয়েছিল।  তাই দর্শকদের একটা বড় অংশের দাবি নতুন প্রমো দিতেই কাজ দিয়েছে এক ঝটকায়।

তাই এতদিন ধরে এই সিরিয়াল থেকে যারা মুখ ফিরিয়ে নিয়েছিলেন প্রিয় নায়িকার মৃত্যুর সংবাদ পেয়ে আবার ছুটে এসেছেন তারাও। তবে চিন্তা নেই মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) আশ্বাস দিয়েছেন নিজেই। অভিনেত্রী বলেছেন ‘মিঠাই কোত্থাও যাবে না। ও ফিরবেই।’তবে বহুদিন পর পুরনো সিংহাসন আবার ফিরে পেয়েছেন মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা। তাই এই দিনটা স্বাভাবিকভাবেই একটু স্পেশাল হওয়ারই কথা। সম্প্রতি এ প্রসঙ্গে সংবাদ মাধ্যমের মুখ খুলে ছিলেন নায়িকা।

Mithai Actress Soumitrisha Kundu shares her secrets in interview

তিনি বলেছেন সিরিয়ালের টিআরপি নিয়ে এখন তারা আর মাথা ঘামান না। দেড় বছর ধরে মানুষ ভালোবাসছেন তাদের। সৌমিতৃষার কোথায় একটা সময়ে নাকি এমনও গিয়েছে যখন তারা তালিকা পর্যন্ত দেখতেন না। কারণ তাদের বিশ্বাস ছিল,তাই লিস্ট না ডেকেই জানতেন রেজাল্ট কি আসবে। তবে এদিন সৌমিতৃষা জানিয়েছেন ‘নতুন নতুন ধারাবাহিক আসবে এক নম্বর হবে সেটাই স্বাভাবিক। এইসব নিয়ে আমরা কেউই কখনো আলাদা করে ভাবিনা’।

তবে লাগাতার টিআরপি তালিকা থেকে ছিটকে পড়ার ফলে যেভাবে দর্শকদের ট্রোলিংয়ের এর শিকার হতে হয়েছিল সে প্রসঙ্গেও মুখ খুলেছিলেন নায়িকা। তবে এই নিয়ে কিন্তু কোন রাগ বা দুঃখ নেই অভিনেত্রীর। বরং দর্শকদের পক্ষ নিয়েই সৌমিতৃষা বলেছেন ,যারা ভালোবাসেন তারা নিন্দা করবেই ,অনুরাগীদের রাগ করার অধিকার রয়েছে বলেও জানিয়েছেন অভিনেত্রী। তার কথায় ভালো লাগলে যদি যদি প্রশংসা করেন খারাপ লাগলে তা বলবেন নাইবা কেন? সবশেষে দর্শকদের মন ভাল করে দিয়ে অভিনেত্রী বলেছেন ‘আজ নিশ্চয়ই সবাই ভীষণ খুশি, আমরাও সবাই খুব খুশি’।

Related Articles

Back to top button