গসিপবিনোদনসিরিয়াল

সিরিয়ালের উচ্ছেবাবুর সাথে বাস্তবেও প্রেম করছে মিঠাই? আদৃতের সাথে সম্পর্ক নিয়ে অকপট সৌমিতৃষা

পর্দার ভেতরে হোক বা বাইরে ‘মিঠাই’ (Mithai) জুটি আদৃত রায় (Adrit Roy) এবং সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) সম্পর্ক নিয়ে দর্শকদের কৌতুহল প্রচণ্ড। তাঁদের কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের আগ্রহ একেবারে কম নয়। উচ্চেবাবু এবং মিঠাইরানীর অন স্ক্রিন রসায়ন দর্শকদের এতটাই পছন্দ যে তাঁরা চান বাস্তবেও দু’জনে প্রেম করুক।

তবে বাস্তবে সেটা কখনওই সম্ভব নয়। পর্দার বাইরেও তারকাদের একটা জীবন থাকে, দর্শকদের সেটা বুঝতে হবে। তাঁদেরও ব্যক্তিগত পছন্দ অপছন্দ বলে একটা জিনিস আছে। এবার আদৃতের সঙ্গে নিজের অফস্ক্রিন সম্পর্ক নিয়ে মুখ খুললেন সৌমিতৃষা।

Soumitrisha Kundu

আদৃতের সঙ্গে সৌমিতৃষার পর্দার বাইরের সম্পর্ক নিয়ে দর্শকদের মধ্যে অনেকদিন ধরেই জল্পনা চলছে। মিঠাই অনুরাগীদের বক্তব্য, ধারাবাহিকের আর এক অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তীর জন্য নাকি দু’জনের সম্পর্কে ফাটল ধরেছে। সম্প্রতি এসব নিয়ে এক নামী সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন পর্দার মিঠাইরানী।

আদৃতের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে সৌমিতৃষা বলেন, ‘সবটাই গুঞ্জন। আমি এবং আদৃত আগেও ভালো বন্ধু ছিলাম এবং এখনও ভালোই বন্ধুই আছি। তবে পর্দায় আমরা নায়ক-নায়িকা। কিন্তু বাস্তবে সেটা না। পর্দার বাইরেও যে একটা আমাদের অন্য জীবন রয়েছে, অনুরাগীদের সেটা কিন্তু বুঝতে হবে’।

Mithai Serial Adrit Roy Soumitrisha Kundu

শুধু এটুকুই নয়, এরপর পর্দার সিদ্ধার্থ মোদকের সঙ্গে তাঁর সম্পর্কের ধরণ নিয়েও মুখ খোলেন অভিনেত্রী। সৌমিতৃষা বলেন, ‘আমার এবং আদৃতের মধ্যে কোনও সময়ই তেমন ধরণের কোনও সম্পর্ক ছিল না। তাই বাস্তবে যদি আমরা অন্য কারোর সঙ্গে সম্পর্কের জড়াই তাহলে কারোরই কোনও সমস্যা হবে না। কারণ আমাদের মধ্যে কোনোদিনই স্পেশ্যাল কোনও সম্পর্ক ছিল না। আর সত্যি কথা বলতে আমি ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেছি। প্রেম করতে নয়’।

সবশেষে আদৃতের সঙ্গে হওয়া ঝামেলা নিয়েও মুখ খোলেন পর্দার মিঠাই। তিনি বলেন, ‘আমার সঙ্গে আদৃতের ঝামেলা হলেও সেটা কিন্তু প্রেমঘটিত কারণে হয়নি। একসঙ্গে কাজ করলে এমন ঝামেলা হয়, আবার সেটা মিটেও যায়। আর কয়েকদিন আগে যে ছবিটা নিয়ে ঝামেলা হয়েছিল, সেখানে আমি শুধু না, ঐন্দ্রিলাও ছিল না। আমরা দু’জন আসলে তখন নাচ নিয়ে আলোচনা করছিলাম’।

Related Articles

Back to top button