বিনোদনসিরিয়াল

‘মিঠাই’ ভক্তদের জন্য সুখবর! এই প্রথম ‘দিদি নম্বর ১’এ আসছেন সৌমিতৃষা কুন্ডু! রইল সমস্ত আপডেট

জি বাংলার তো বটেই বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় একটি শো হল ‘দিদি নম্বর ১’ (Didi No. 1)। বছরের পর বছর ধরে দর্শকদের মনোরঞ্জন করে আসছে রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকা, এই শো’য়ে খেলতে আসেন অনেকেই।

মাঝেমাঝেই জি বাংলা, স্টার জলসার মতো বড় বড় চ্যানেলের কলাকুশলীদেরও ‘দিদি নম্বর ১’এ উপস্থিত থাকতে দেখা যায়। নিজেদের কাহিনী শেয়ার করে নেন সকলের সঙ্গে। তবে দর্শকদের আক্ষেপ ছিল, এত তারকা ডাক পেলেও এখনও পর্যন্ত একবারও ডাক পাননি ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)।

Soumitrisha Kundu

‘মিঠাই’ ভক্তদের এই একটি আক্ষেপ বরাবরই ছিল। বহুবার জি বাংলার কাছে মিঠাইরানীকে ‘দিদি নম্বর ১’এ আনার জন্য অনুরোধ করেছিলেন তাঁরা। এবার একটি সুখবর রয়েছে ‘মিঠাই’ ভক্তদের জন্য। জানিয়ে রাখি, শীঘ্রই রচনা বন্দ্যোপাধ্যায়ের শো’য়ে যেতে চলেছেন সকলের প্রিয় মিঠাইরানী ওরফে সৌমিতৃষা কুণ্ডু।

‘মিঠাই’ ভক্তদের আক্ষেপ ছিল, এতদিন ধরে টিআরপি তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছে তাঁদের প্রিয় ধারাবাহিক। অভিনেত্রী সৌমিতৃষার জনপ্রিয়তাও আকাশছোঁয়া। তাহলে কেন তাঁকে ‘দিদি নম্বর ১’এ ডাকা হয় না?

Didi No. 1

শুধু তাই নয়, ‘মিঠাই’ ভক্তদের এই অভিযোগও ছিল যে চ্যানেলের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’। সেই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা। অথচ তাঁকেই গুরুত্ব দিচ্ছে না জি বাংলা। এমনকি ‘মিঠাই’এর বাকি কলাকুশলীদের শোয়ে ডাকা হলেও কেন মিঠাইকে ডাকা হয় না? সোশ্যাল মিডিয়ায় বারবার এই প্রশ্ন তুলেছেন ‘মিঠাই’ অনুরাগীরা।

অবশেষে ‘মিঠাই’ অনুরাগীদের জন্য একটি সুখবর রয়েছে। তাঁদের ‘অনুরোধ’ রাখতে চলেছে জি বাংলা। এই প্রথম ‘দিদি নম্বর ১’এর মঞ্চে আসতে চলেছে সকলের প্রিয় মিঠাইরানী। খুব সম্ভবত পুজো স্পেশ্যাল পর্বেই রচনার শোয়ে দেখা যাবে সৌমিতৃষাকে। সেখানেই নিজের জীবনের নানান অজানা কাহিনী দর্শকদের সঙ্গে ভাগ করে নেবেন অভিনেত্রী। আপাতত সেই সংবাদ শোনার  পর থেকেই আনন্দে ভাসছেন ‘মিঠাই’ অনুরাগীরা।

Related Articles

Back to top button