গসিপবিনোদনসিরিয়াল

খলনায়িকা হয়েই পথচলা শুরু, আজ সকলের প্রিয় মিঠাই, রইল সৌমিতৃষার আগের ৫ সিরিয়ালের তালিকা

বাঙালির প্রিয় সিরিয়াল (Bengali Serial) কোনটি জিজ্ঞাসা করলে নির্দ্বিধায় বলে দেওয়া যায় মিঠাই (Mithai)। দু বছরেরও বেশ সময় ধরে নিজের জনপ্রিয়তা বজায় রেখেছে মিঠাই। সিরিয়ালে মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। দুর্দান্ত অভিনয় থেকে অসাধারণ কাহিনী সব মিলে সকলেরই পছন্দ মিঠাই সিরিয়াল। বাংলা সিরিয়ালের জগতে ৫৩ বার টিআরপি তালিকায় ফার্স্ট হওয়ার রেকর্ড ও করে ফেলেছে মিঠাই।

তবে শেষ প্রকাশিত হওয়া টিআরপি তালিকা দেখে বোঝা যাচ্ছে জনপ্রিয়তা কিছুটা কমেছে। যে মিঠাইকে প্রথমস্থান ছাড়া দেখাই যেত না তাকে আজ দেখা যাচ্ছে ষষ্ঠ স্থানে। তবে মিঠাইপ্রেমীদের আশা শিঘ্রীই হয়তো আবারও নিজের হারানো গৌরব উদ্ধার করবে মিঠাই। কিন্তু জানেন কি বর্তমানে লিড চরিত্র পেলেও একসময় খল নায়িকার চরিত্রেই শুরু হয়েছিল অভিনেত্রী সৌমিতৃষার অভিজয়ের যাত্রা। আজ আপনাদের মিঠাইয়ের আগের সৌমিতৃষা অভিনীত সিরিয়াল গুলি সম্পর্কে জানাবো।

আজকের মিঠাই অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর প্রথম সিরিয়াল ছিল ‘এ আমার গুরুদক্ষিণা’। সিরিয়ালে খলনায়িকা ‘ঝিল্লি’র চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। এরপর ‘জয়কালি কলকাত্তাওয়ালী’ সিরিয়ালে দেখা যায় তাকে। সেখানে ‘রাখা’ চরিত্রে দেখা গিয়েছিল তাকে। তারপর জনপ্রিয় ‘গোপাল ভাঁড়’ সিরিয়ালে সাপোর্টিং ক্যারেক্টার ‘জাহ্নবী’র চরিত্রে অভিনয় করেছিলেন মিঠাই অভিনেত্রী।

Mithai Actress Soumitrisha Kundu E Amar Guru Dokhina

এরপর ‘অলৌকিক না লৌকিক’ নামের সিরিয়ালে ‘পুতুল’ চরিত্রে দেখা গিয়েছিল সৌমিতৃষাকে। চারটি সিরিয়ালের পর প্রথম মেলে প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ। সান বাংলার ‘কনে বউ’ সিরিয়ালে ‘কলি’ চরিত্রে অভিনয় করেন। তবে এই পাঁচ সিরিয়ালে যে খ্যাতি দিয়েছিল তার চাইতেও অনেক গুণ বেশি খ্যাতি এনে দিয়েছে মিঠাই সিরিয়াল একাই।

Mithai actress soumitrisha kundu Kone Bou Serial

প্রসঙ্গত, বিগত ৫ বছরে মোট ছয়টি সিরিয়ালে কাজ করেছেন সৌমিতৃষা কুন্ডু। তবে একটা সিরিয়ালের দৌলতেই তিনি আজ লক্ষ লক্ষ ভক্তের কাছে সবচাইতে বেশি প্রিয় অভিনেত্রী। সেটা নিঃসন্দেহে মিঠাই। জানা যায় সিরিয়ালে অভিনয়ের পূর্বে নাকি মডেলিংয়ের কাজও করেছেন তিনি। হয়তো আগামী দিনে বড় পর্দাতেও দেখা যেতে পারে অভিনেত্রীকে।

Related Articles

Back to top button