ছবিবিনোদনসিরিয়াল

‘মুখ টাই উচ্ছের মতো’! মিঠাই অভিনেতা আদৃতের ছবিতে ভাইরাল অনস্ক্রিন বৌ সৌমিতৃষার কমেন্ট

জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালের জনপ্রিয়তার কথা নতুন করে আর কিছুই বলার নেই। বিগত এক শুরু এক বছরেরও বেশি সময় ধরে চলতে থাকা এই সিরিয়ালের সকল সদস্যরাই বিশেষ করে নায়িকা মিঠাই আর নায়ক সিদ্ধার্থ তো দর্শকদের একেবারে ঘরের মানুষ হয়ে উঠেছেন। এই ধারাবাহিকে নায়িকা মিঠাই চরিত্রে অভিনয় করছেন টেলি অভিনেত্রী সৌমিতৃষা রায় এবং সিদ্ধার্থ চরিত্রে দেখা যাচ্ছে অভিনেতা আদৃত রায়কে।

সিরিয়ালের এই সিড-মিঠাই জুটি এখন ‘বং ক্রাশ’। সোশ্যাল মিডিয়া খুললেই যেমন ‘মিঠাই’ অভিনেত্রী সৌমিতৃষার যেমন নজরকাড়া ফ্যান ফলোয়িং চোখে পড়ে তেমনই বাংলার অসংখ্য তরুণী তো মিঠাইরানির কার্তিক ঠাকুর অর্থাৎ অভিনেতা আদৃত রায় বলতে অজ্ঞান। তাই তাকে শুধুমাত্র একঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন অসংখ্য অনুরাগী।

এমনিতে বরাবরই অভিনেতাদের ব্যাক্তিগত জীবন নিয়ে দর্শকদের কৌতূহলের অন্ত নেই। কিছুদিন আগেই আদৃতের জীবনে কার্যত ঝড় বয়ে গিয়েছে। অভিনেতা নিজে মুখে কিছু না জানালেও কানাঘুঁষো শোনা যায় দীর্ঘদিনের প্রেমিকা সুপ্রিয়ার সাথে ব্রেক আপ হয়েছে। এর পরেই শোনা যায় সহ অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তীর সাথে সম্পর্কের গুঞ্জন।

যদিও নিজের ব্যাক্তিগত জীবন বরাবরই প্রকাশ্যে কথা বলতে চান না অভিনেতা। এই এবিষয়েও শুরু থেকেই স্পিকটি নট থেকেছেন আদৃত। তবে পর্দার মিঠাইয়ের সাথে আদৃতের ‘টম অ্যান্ড জেরি’র মতো সম্পর্ক কিন্তু চুটিয়ে উপভোগ করেন অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় মাঝেমধ্যেই নজরে আসে তাদের দুষ্ট মিষ্টি খুনসুটির নানান ঝলক। কিছুদিন আগেই যেমন সৌমিতৃষার জন্মদিনে তার কান ধরে দাঁড়িয়ে থাকার একটি ছবি পোস্ট করেছিলেন অভিনেতা।

আর সম্প্রতি আদৃত সোশ্যাল মিডিয়ায় নিজের একটি নতুন ছবি পোস্ট করেছেন। ছবিতে দারুন হ্যান্ডসাম লাগছে ছোটপর্দার এই হার্টথ্রব নায়ককে। নীল শার্টের উপর সাদা স্ট্রাইপ, সঙ্গে নতুন চশমা। ছবির ক্যাপশনে আদৃত লিখেছেন, ‘সিদ্ধার্থ মোদক আমাকে ক্ষমতা দিয়েছে, আর আমার প্রিয় বন্ধু আমাকে এই চশমাটা দিয়েছে।কেমন দেখাচ্ছে?’। কমেন্ট সেকশনে তার অনস্ক্রিন বউ সৌমিতৃষা লিখেছেন, ‘মুখটাই উচ্ছের মতো’। উচ্ছেবাবুর ছবিতে মিঠাইরানির এই এখন রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Related Articles

Back to top button