বিনোদনভাইরালভিডিও

পর্দার ইংরেজি না বলতে পারা মেয়েটার সোয়্যাগই আলাদা! ‘মিঠাই’ সৌমিতৃষা হয়ে উঠতেই ‘থ’ নেটবাসী

বাংলা টেলিভিশনের রানী সে। গত কয়েকমাসে তার জনপ্রিয়তার গ্রাফ কেবলই উর্ধ্বমুখী। কত নতুন ধারাবাহিক শুরু হল, শেষ ও হতে চলল কিন্তু ‘মিঠাই’ (Mithai) নিজের প্রথম স্থান এক মুহুর্তের জন্য ছাড়েনি। চলতি বছরের শুরুতে এই সিরিয়াল শুরু হলেও,দেখতে দেখতে অল্প কয়েকদিনের মধ্যেই সিরিয়ালের চরিত্ররা হয়ে উঠেছেন দর্শকদের ঘরের মানুষ,পরিবারের একজন।

আর এই ধারাবাহিকেই নাম ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha kundoo) ওরফে সকলের প্রিয় মিঠাই। বাংলার অসংখ্য তরুণদের তো বটেই অনান্য সকল দর্শকরাও চোখে হারান মিঠাইকে। অভিনয়ের সুবাদেই সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয় অভিনেত্রী। ভক্তদের উদ্দেশ্যে তিনি কোনো ছবি বা ভিডিও আপলোড করলেই তা ভাইরাল হয়ে যায় তীরের বেগে। সৌমিতৃষা নিজেও ভীষণভাবে অ্যাক্টিভ থাকেন সোশ্যাল মিডিয়ায়। শুটিংয়ের ফাঁকে মাঝেমধ্যেই নিত্যনতুন ভিডিও পোস্ট করে থাকেন অভিনেত্রী।

mithai wedding

পর্দায় মিঠাই একটি মিষ্টি মেয়ে, যার পেশাও ছিল মিষ্টি তৈরি এবং বেচা। সেই সুবাদেই কলকাতার নামী ময়রার বাড়িতে তার এন্ট্রি, তারপর সেই বাড়িরই গম্ভীর কাঠখোট্টা সিদ্ধার্থ ওরফে উচ্ছে বাবুর সঙ্গে তার বিয়ে। অভিজাত, বড়লোক শিক্ষিত বাড়ির আদব কায়দা মিঠাই মোটেও জানেনা। তাই বিপদে পড়লে গোপালের ‘হেলেপ’ই তার একমাত্র ভরসা। আর নানান ননসেনস কাজকর্ম করে উচ্ছেবাবুর কাছে সে উঠতে বসতে বকা খায় মিঠাই।

কিন্তু পর্দার মিঠাই আর বাস্তবের সৌমিতৃষার কিন্তু আকাশ পাতাল তফাৎ। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী, যা দেখে রীতিমতো ধুকপুকানি বেড়ে গিয়েছে ৮ থেকে ৮০ এর। পরনে তার ফর্মাল শার্ট কালো ট্রাউজার, আর কালো ব্লেজার। ক্যামেরার দিকে স্মার্টলি এগিয়ে এসে চোখ মারলেন মিঠাইরানি, ব্যাস ভিডিও হুহু গতিতে ভাইরাল। ভিডিও শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, “মিঠাই যখন সৌমিতৃষা সাজে”।

 

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

 

Related Articles

Back to top button