গানবিনোদনভিডিওসিনেমা

শেষবার পর্দায় সৌমিত্র-স্বাতীলেখা জুটি! প্রকাশ্যে ঋতুপর্ণা, অপরাজিতার ‘টাপা টিনি’ গানের ভিডিও

২০১৫ সালের ১লা মে মুক্তি পেয়েছিল জনপ্রিয় সিনেমা ‘বেলাশেষে’ (Belasheshe)। উইন্ডোজ প্রোডাকশনের এই বিখ্যাত সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee), স্বাতীলেখা সেনগুপ্ত (Swatilekha Sengupta), ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্যর মত বড় মাপের সব অভিনেতা অভিনেত্রীদেরা কাজ করেছিলেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করেছিলেন খরাজ মুখোপাধ্যায়, ইন্দ্রানী দত্ত, সোহিনী সেনগুপ্ত ও মনামী ঘোষের মত অভিনেতা অভিনেত্রীরা।

‘বেলাশেষে’ এমন একটা সিনেমা, বছরের পর বছর কেটে গেলেও যার রেশ কাটে না। তাই তো ফের একবার দর্শকদের মন জয় করতে বড় পর্দায় এবার আসতে চলেছে ‘বেলাশুরু’ (Belasuru)। মাঝখানে পেরিয়ে গিয়েছে সাতটা বছর। সেই পুরনো সিনেমার রেশ বজায় রেখে খুব তাড়াতাড়ি মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত এই সিনেমা।

মানতে কষ্ট হলেও একথা সত্যি যে এই সিনেমার মুখ্য চরিত্রে রয়েছেন যে দুই প্রধান শিল্পী, আজ আর তাঁরাই আমাদের মধ্যে নেই। তাই এই সিনেমার হাত ধরেই পর্দায় শেষবারের মত স্বাতীলেখা-সৌমিত্র জুটিকে দেখতে পাবে বাঙালি। কার্যত ৩ বছর অপেক্ষার পর আগামী ২০ মে অমর শিল্পী সৌমিত্র চট্টোপাধ্যায় এবং স্বাতীলেখা সেনগুপ্তর স্মরণে মুক্তি পেতে চলেছে শিবপ্রসাদ ও নন্দিতা রায় পরিচালিত এই সিনেমা।

কিছুদিন আগেই ২৯ মার্চ গানের গীতিকার-সুরকার অনুপম রায়ের জন্মদিনেই প্রকাশ্যে এসেছে এই সিনেমার প্রথম গান ‘সোহাগে আদরে’। যা একেবারে শুরুতেই সাড়া ফেলে দিয়েছে দর্শকমহলে। মাত্র ২০ ঘণ্টায় ১৫০ হাজার দর্শক দেখেছিলেন সেই গান। ইউটিউব চ্যানেলে রাতারাতি ছিনিয়ে নিয়েছিল ৫ নম্বর গানের স্থান ।

এরইমধ্যে এসে গিয়েছে এই সিনেমার দ্বিতীয় গান ‘টাপা টিনি’-র টিজার। বীরভূমের বিয়ের লোকগান এই ‘ইনি বিনি টাপা টিনি’ গানে সুর দিয়েছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। ইমন চক্রবর্তী, উপালী চট্টোপাধ্যায়, এবং খ্যাঁদার গাওয়া এই গানের তালে কোমর দুলিয়েছেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, অপরাজিতা আঢ্য, ইন্দ্রানী দত্ত,এবং মনামী ঘোষ। এছাড়াও এই গানের তালে পা মেলাতে দেখা যাবে প্রয়াত স্বাতীলেখাকেও।এই গানের শুভমুক্তি আগামী পয়লা বৈশাখ।

Related Articles

Back to top button