বিনোদনভিডিও

দাদাগিরির মঞ্চে দাদাকে ফিরে দেখা! সৌমিলির ট্রিবিউটে মুগ্ধ সৌরভ গাঙ্গুলী

বাঙালির কাছে সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly) মানেই একরাশ আবেগ। ২২গজের ময়দান হোক কিংবা টিভির পর্দা, মহারাজের উপস্থিতি মানেই হাজার হাজার নতুন মুহুর্তের সাক্ষী হওয়া। করোনা সংক্রমণের মধ্যেই কিছুদিন আগেই সমস্ত প্রটোকল মেনে শুরু হয়েছে দাদাগিরি সিজন ৯ (Dadagiri)। মহামারীকালে অসংখ্য মানুষ নিস্বার্থভাবে সাধারণ মানুষের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।

তাই সেইসব মহৎ মানুষদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে চলতি সিজনে দাদাগিরির থিম ‘হাত বাড়ালেই বন্ধু হয়’। প্রতি সপ্তাহের শেষেই নাচে-গানে, আড্ডায়-গল্পে দাদাগিরির মঞ্চ মাতিয়ে মাতিয়ে রাখেন বিশিষ্ট অতিথিরা। তেমনই আজ এই শোতে হাজির হতে চলেছেন বেশ কয়েকজন বিশিষ্ট অতিথি। তাঁদের মধ্যে অন্যতম হলেন সৌমিলি।

‘লর্ডসে ঘুরপাক জামা মানে দাদাগিরি’ ঠিক মেজাটাকেই তুলে ধরতে আজ দাদাগিরির মঞ্চে মহারাজকে নিজস্ব কায়দায় সেলাম জানাবেন সৌমিলি। সকলের প্রিয় দাদার গোটা যাত্রাটাকেই মুখাভিনয়ের মাধ্যমেই অসাধারণভাবে ফুটিয়ে তুলেছিলেন তিনি। যা দেখে কার্যত অবাক খোদ সৌরভ গাঙ্গুলী নিজেই।

দাদাগিরির মঞ্চে এই পর্বটি আজই দেখতে পাবেন দর্শকরা। টিভির পর্দায় সম্প্রচারিত হওয়ার আগেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে সেই এপিসোডের টুকরো ভিডিও শেয়ার করা হয়েছে। ইতমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই পর্ব। ভিডিওতে দেখা যাচ্ছে অসাধারণ মুখাভিনয়ের মাধ্যমে সৌরভ গাঙ্গুলীর ক্রিকেট জীবনের নানান টুকরো স্মৃতি মুহুর্তের মধ্যে জীবন্ত করে তুলেছেন সৌমিলি।

এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। ভিডিওটি প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হয়েছে। টিভির পর্দায় সম্প্রচারিত হওয়ার আগেই এই পর্বটি দেখার জন্য ভক্তদের মধ্যে ধরা পড়েছে ব্যাপক উচ্ছাস। কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের ভালোবাসার বার্তা।

Related Articles

Back to top button