বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

গুনগুনের প্রেমে ক্লিন বোল্ড সৌজন্য, পার্টিতে সবার সামনে প্রেমের গান ধরায় জ্বলছে তিন্নি

খড়কুটো (khorkuto) সিরিয়াল এখন আলাদা মাত্রায় চলছে। গুনগুন-সৌজন্যের (gungun-soujanyo) সমস্ত বোঝাপড়া মিটে যেন নতুন করে একেঅপরের প্রেমে পড়েছে দুজন। যত দিন যাচ্ছে ততই ঠিকরে বেরোচ্ছে ভালোবাসার প্রতিচ্ছবি। যেটা  আর চাইলেও লুকোতে পারছে না কেউই। আগে দুজনের মাঝে অন্য কেউ এলে রাগ হলেও সেটা সকলের সামনে প্রকাশ্যে আসতে পারত না তবে এখন আর তা নেই! সৌগুনের মাঝে অন্যকারোর একেবারে নো এন্ট্রি সেটা বেশ বুঝিয়ে দিচ্ছে দুজনেই।

একদিকে যেমন গুনগুন বাড়ি ফিরেছে তেমনি সৌজন্যের প্রজেক্টে এসেছে দারুন সাফল্য। তাই সস্ত্রীক সাফল্যের পার্টিতে আমন্ত্রণ পেয়েছে সৌজন্য। বিয়ের পর এই প্রথম দুজনে একসাথে কোথাও বাইরে বেরোচ্ছে। তাই পরিবারের সকলেই দারুন সুন্দর করে সাজিয়ে দিয়েছে গুনগুনকে। যা দেখে রীতিমত ফিদা আমাদের বিজ্ঞানী মশাই নিজেও।

গুনগুন সৌজন্য Gungun Soujanyo Khorkuto খড়কুটো

এরপর পার্টিতে গিয়ে যেন অন্যরূপে দেখা মিলেছে সৌজন্যের। চেনা গোমড়ামুখো সৌজন্যের আড়ালে যে একটা প্রেমীক হৃদয়ের সৌজন্য আছে, যে কিনা গুনগুনকে দারুন ভালোবাসে তাঁর দেখা মিলেছে পার্টিতে। গর্ব আর সাফল্যের দিনে গুনগুনকে ডেডিকেট করে প্রেমের গান ধরেছে সৌজন্য।

‘প্যার দিওয়ানা হোতা হ্যায় মাস্তানা হোতা হ্যায়’ সৌজন্যের গলায় গুনগুনের জন্য এই গান আলাদা মাত্রা এনে দিয়েছে সিরিয়ালে। আর সৌজন্যের গলায় এমন ভালোবাসার গান শুনে রীতিমত জলে উঠেছে তিন্নি। কারণ পার্টিতে গুনগুনকে অপমান করতে চেয়েও হিতে বিপরীত হয়েছে। আর তারপর শেষে এই গান গুনগুন-সৌজন্যের ভালোবাসার নিদর্শন হিসাবে রয়ে গিয়েছে।

গুনগুন সৌজন্য Gungun Soujanyo Khorkuto খড়কুটো

সিরিয়ালের এই দৃশ্য দেখে রীতিমত মন খুশি হয়ে গিয়েছে সৌগুনপ্রেমীদের। এতদিন যে গুনগুনকে এতটা হেয় করেছে সৌজন্য আজ সে বুঝতে পারছে সে না হলে যে জীবনটাই কেমন যেন বেরঙিন হয়ে যাবে। সৌজন্যের গান শুনে যেমন ভালো লেগেছে গুনগুনের তেমনি লজ্জাও পেয়েছে বেশ কিছুটা। তাই গুনগুনকে  আর ছাড়ছে না সৌজন্য। সিরিয়ালে সৌজন্যের এই গানের দৃশ্য ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে শেয়ার হবার পর বেশ ভাইরাল হয়ে পড়েছে।

Related Articles

Back to top button