বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘তুমি আমাকে বড্ড বেশি বেঁধে ফেলেছো গুনগুন’! শেষমেশ পেত্নী বৌয়ের প্রেমে বাঁধা পড়ল সৌজন্য

বর্তমানে যে সমস্ত বাংলা সিরিয়ালগুলো দর্শকদের বেশ মনে ধরেছে তাদেরই একটি ‘খড়কুটো (Khorkuto)’। ছটফটে গুনগুনের  সাথে সৌজন্যের কম্বিনেশনে সিরিয়ালের প্লট জমজমাট। প্রতিটা পর্বই যেন হিট শুধু গুনগুন থাকলেই হল। অবশ্য পরিবারের বাকিরাও কোনো অংশে কম যায় না। সকলে মিলে নানান মজা আর হৈ হুল্লোড় করেই কাটে সারাদিন।

কিছুদিন যাবৎ অবশ্য সিরিয়ালের সেই আনন্দকর মুহূর্তে কিছুটা বিরতি পড়েছে। ভজনবাবুর কাউকে না জানিয়ে লক্ষাধিক টাকা ধার করে কেমন যেন সিরিয়াস হয়ে গিয়েছিল গোটা পরিবার। শেষে যদিও টাকা ধারের কারণ সামনে আসতেই সকলেই অবাক হয়েছেন। নিজের গানের অ্যালবাম বানানোর জন্য টাকা ধার করেছিলেন ভজনবাবু। যেটা শুনে প্রথম অবাক হলেও শেষে মুচকি হাসি বেরিয়েছে সকলের মুখ থেকেই।

Khorkuto Soujanyo Gungun

এরপর আবার বাড়িতে নতুন এক অতিথি নিয়ে দানা বেঁধেছে রহস্যের। নতুন এক চরিত্রের আগমন ঘটেছে খড়কুটো পরিবারে। তার সাথে নাকি রক্তের সম্পর্ক রয়েছে পটকার। কিন্তু কিভাবে এটা কেউই জানে না, তাই স্বাভাবিকভাবেই বাড়ির সকলের মনেই প্রশ্নের শুরু হয়েছে। একই অবস্থা দর্শকদের মধ্যেও, আবার কোন দিক মোড় নিতে চলেছে সিরিয়াল সেটারই এখন অপেক্ষা।

কিন্তু সিরিয়ালের আসল আকর্ষণ তো গুনগুন আর সৌজন্য। ছটফটে আর পাগল মার্ক গুনগুনের সাথে গোমড়ামুখো সৌজন্যের প্রেমকাহিনী নিয়েই সিরিয়ালের গল্প। সেটাকেই কিছুদিন মিস করছিলেন দর্শকেরা। তবে সম্প্রতি সেই বাসনা পূর্ণ হয়েছে। সৌগুনের কিছুটা রোমান্টিক পর্ব দেখা গেল টিভির পর্দায়। আসলে গুনগুন যে অভ্যাসে পরিণত হয়ে পড়েছে সৌজন্যের। তাকে ছেড়ে যে এখন থাকাটাও মুশকিল, নিজের মুখেই সেটা স্বীকার করেছে সৌজন্য।

সিরিয়ালের একটি বিশেষ মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়েছে। ভিডিওর শুরুতেই সৌজন্য গুনগুনকে বলছে, ‘তুমি আমাকে বড্ড বেশি বেঁধে ফেলেছো গুনগুন’। অর্থাৎ বউকে ছেড়ে যে আর থাকার উপায় নেই তা কিন্তু বোঝাই যাচ্ছে। যদিও গুনগুন ব্যাপারটা ঠিক বুঝতে না পারায় জিজ্ঞাসা করতে সৌজন্য বলে, ‘ও কিছু না! তুমি বুঝবে না’।

Related Articles

Back to top button