বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

শশুরের কীর্তি ফাঁস করে দিল বাবিন! খড়কুটোয় মিটছে গুনগুন-সৌজন্যের ঝগড়া

বাঙালি দর্শকদের কাছে বেশ জনপ্রিয় খড়কুটো (Khorkuto) সিরিয়ালটি। একসময় টিআরপি তালিকায় একেবারে প্রথম দিকে থাকলেও বর্তমানে কিছুটা পিছিয়ে সিরিয়াল। তবে সিরিয়ালে কিন্তু বর্তমানে বেশ উত্তেজনাপূর্ণ পর্ব চলছে। সৌজন্যের সাথে ঝগড়া  চ্যালেঞ্জ করে গুনগুন বাপের গিয়েছিল। অনেক কষ্টে তাকে ফেরত এনেছে সৌজন্য ও তার পরিবার।

কিন্তু  গুনগুন-সৌজন্যের মধ্যেকার ঝামেলা মেটেনি এখনো। এই ব্যাপারে শশুর মশাইয়ের থেকে বেশ সাহায্য পেয়েছে সৌজন্য। কিন্তু মুশকিল হল পরীক্ষার দিন সৌজন্যর সাথে পরীক্ষা দিতে যেতে রাজি নয় গুনগুন। সেই জন্য গুনগুনের বাবা এসেছে তাকে পরীক্ষার হলে ছেড়ে দিতে।

Soujanyo Gungun খড়কুটো সৌজন্য গুনগুন

এদিকে গুনগুনকে পরীক্ষার হলে ছেড়ে তবেই ইনস্টিটিউট যাবে বলে ঠিক করেছে সৌজন্য। কিন্তু যেই সে শোনে যে গুনগুন তার সাথে যেতে রাজি নয়, বরং বাবার সাথে যাবে তখনই খচে গিয়েছে সে। শশুরমশাইকে সৌজন্য বলেই ফেলে আপনি আমায় এমন করে কেস খাওয়াচ্ছেন কেন। কারণ তিনিই সৌজন্যকে বুদ্ধি দিয়েছিলেন কি করে গুনগুনকে বাড়িতে ফেরানো যায়। যদিও গোটা ব্যাপারটা প্রথমে অস্বীকার করেছেন তিনি।

Soujanyo Gungun খড়কুটো সৌজন্য গুনগুন

এদিকে গুনগুন নিজের বাবাকে মিথ্যেবাদী হিসাবে মানতে না পেরে ফোঁস করে উঠেছে। শেষে উপায় না দেখে শশুরের কীর্তি সমস্ত ফাঁস করে দিয়েছে সৌজন্য। সকলের সামনে সৌজন্য বলে দিয়েছে যে গুনগুনকে কি করে বাড়ি ফেরাতে হবে সেই বুদ্ধি তার বাবাই দিয়েছিল।

এই কথা অবশ্য অস্বীকার করেছেন গুনাগুনের বাবা। এদিকে বাকিরাও এই কথা কিন্তু করছে। তবে আসল ঘটনা কিন্তু এটাই। যারা সিরিয়েল দেখেন তারা আসল সত্যিটা ভালো করেই জানেন। তাই দর্শকদের কাছে এই দৃশ্যটি বেশ মজাদার লেগেছে। আর সিরিয়ালের এই দৃশ্যটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে একটি ফ্যানপেজের দ্বারা শেয়ার করা হলে তা বেশ ভাইরাল হয়ে পড়েছে ইতিমধ্যেই।

Related Articles

Back to top button