বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

‘তোমায় নিয়ে আমার খুব চিন্তা হয় যেন!’ সৌগুনের মান-অভিমান নিয়ে খড়কুটোয় জমজমাটি এপিসোড

খড়কুটো (Khorkuto) সিরিয়াল নিয়ে আর আলাদা করে বলার কিছু নেই। বাঙালির পছন্দের সিরিয়ালের তালিকায় অনেক আগেই নাম লিখিয়েছে খড়কুটো। গুনগুনের মত একটা ছটফটে স্বভাবের মেয়ের সাথে রাগী আর গম্ভীর সৌজন্যের জুটি বেশ মনে ধরেছে দর্শকদের। বলতে গেলে এমন জুটির প্রেমেই পরে গিয়েছে দর্শকেরা। প্রথম দিকে দুজনের বনিবনা না হলেও দিনে দিনে প্রেম বেড়েছে বেশ। এখন এমন অবস্থা যে গুনগুনের প্রতি নিজের ভালোবাসাটা বোঝাতে মুখ খুলেছে  সৌজন্য।

বিয়ের প্রথম দিন থেকেই শ্বশুর বাড়ির সকলকে আপন করে নিয়েছে গুনগুন। বাড়ির সকলের সাথে মাইল সৌজন্যকে টাইট দিতে গিয়ে নিজেও সৌজন্যকে ভালোবেসে ফেলেছে গুনগুন। এরপর নানান পাগলামী আর খুনসুটি মজার মধ্যে দিয়েই দিন কাটছিল। আর এমন একটা পাগলী বউয়ের সাথে থাকতে থাকতেই প্রেমে পরে গিয়েছে সৌজন্য। বর্তমানে দুজনেই দুজনকে ভালোবেসে ফেললেও সরাসরি মুখ ফুটে কিন্তু কেউই কিছু বলতে নারাজ।

Khorkuto Soujanyo Gungun

এখন ইঙ্গিতের মধ্যে দিয়েই চলছে ভালোবাসার বহিঃপ্রকাশ। কখনো গুনগুন তো কখনো সৌজন্য নিজের ভালোবাসার কথা জানাতে চাইছে একেঅপরকে। এরই মধ্যেই হাতে লাগিয়েছে গুনগুন। আর সেই কারণে চিন্তা বেড়ে গিয়েছে সৌজন্যের। যতই হোক ভালোবাসার মানুষের কিছু হলে যে ঠিক থাকা যায় না চিন্তা তো হয়ই। তাই গুনগুন যাতে সময় মত ওষুধ খায়, আর জলদি সুস্থ হয়ে ওঠে সেই নিয়ে বেশ যত্নশীল সৌজন্য।

বর্তমানে গুনগুন বাপের বাড়ি গিয়েছে। যার ফলে গুনগুনকে দেখতে পাচ্ছে না সৌজন্য। তাই বই দেবার বাহানায় গুনগুনের কাছে হাজির হয়েছে সৌজন্য। সেখানে গিয়ে প্রথমে হাতের ব্যাথা কমেছে কিনা জিজ্ঞাসা করে। এরপর ওষুধ খাবার কথা বলতেই গুনগুন বলে ওঠে ওষুধ খেতে ভালো লাগে না তার। তখনি সৌজন্য বলে ওঠে, ‘তোমাকে নিয়ে আমার খুব চিন্তা হয়’। এরপর সৌজন্যের কোলে মাথা রেখে ফের খুনসুটিতে মত্ত হয়ে পরে দুজনে।

সিরিয়ালের এই ছোট্ট দৃশ্যটির ভিডিও সোশ্যাল মিডিয়াতে শেয়ার করা হয়েছে খড়কুটোর ফ্যান পেজের তরফে। আর শেয়ার হবার পর থেকেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে পড়েছে। শেয়ার হবার কিছুক্ষনের মধ্যেই ভিডিওতে দর্শকের সংখ্যা ১০ হাজার ছুঁই ছুঁই।

Related Articles

Back to top button