বিনোদনসিরিয়াল

‘গোমড়ামুখো সৌজন্যের জন্যেই কমছে TRP’ খড়কুটো ফ্যানদের রোষের মুখে সিরিয়ালের নায়ক

বাংলা বিনোদন জগতের অন্যতম অঙ্গ হল সিরিয়াল। তাই বিকেল গড়িয়ে সন্ধ্যা হতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোর্ট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। পছন্দের তারকাদের টিভির পর্দায় না দেখা অবধি গোটা দিনটাই অসম্পূর্ণ থেকে যায় দর্শকদের । সকলের পছন্দের এমনই একটি জনপ্রিয় মেগা ধারাবাহিক হল স্টার জলসার খড়কুটো (Khorkuto)। হাসি-মজায় ভরপুর পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

এই সিরিয়ালের অন্যতম জনপ্রিয় জুটি হল ‘সৌগুন’। এই জুটির জনপ্রিয়তা যে আকাশছোঁয়া তা সোশ্যাল মিডিয়ার পাতায় উঁকি মারলেই দেখা যায়।সিরিয়ালে সৌজন্যের চরিত্রে অভিনয় করছেন কৌশিক রায় (Kaushik Roy) আর গুনগুনের চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha) । স্টার জলসার ‘শোজ টপার’ এই সিরিয়াল টি আরপি তালিকায় বরাবরই প্রথম দিকে থাকলেও সম্প্রতি কমতে শুরু করেছে এই সিরিয়ালের টিআরপি রেটিং।

চলতি সপ্তাহের টি আর পি লিস্ট অনুযায়ী এই মুহূর্তে ষষ্ঠ স্থানে রয়েছে ‘খড়কুটো’। খড়কুটোর মুখার্জী পরিবারকে স্রোতে ফেরাতে টি আর পি ধরে রাখতে একের এক নতুন চমক অনছেন নির্মাতারা। কিন্তু লাভ হচ্ছে না কিছুতেই। আর সিরিয়ালের টিআরপি কমার জন্য এবার সিরিয়ালের গোমড়ামুখো নায়ক সৌজন্যকেই দায়ী করলেন দর্শকরা। তাঁদের অভিযোগ ‘গোমড়ামুখো সৌজন্যের জন্যেই কমছে TRP।’

খড়কুটো Kaushik Roy

আসলে কথায় কথায় সৌজন্যের মেল ইগো একেবারে সহ্য করতে পারছেন না দর্শকরা। গুনগুন কখনও কোনো বিপদে পড়লে এগিয়ে আসছে সৌজন্য। এতেই বেজায় চটেছেন অনুরাগীরা। গুনগুনের প্রতি বারবার সৌজন্যের খারাপ ব্যবহারই ধারাবাহিকের টিআরপি কমিয়ে দিচ্ছে বলে দাবি তাঁদের। এসবের মধ্যে দিয়েই সম্প্রতি এক বছর পূর্ণ হয়েছে খড়কুটো সিরিয়ালের।

তবে অনুরাগীদের পছন্দ এবং দাবি মেনে নিয়ে সৌজন্যে চরিত্রে কোনো বদল আনা হবে কিনা কিংবা আগামীদিনেও পরিবর্তন হতে পারে কিনা এখনও পর্যন্ত এমন কোন তথ্য পাওয়া যায়নি। তবে সিরিয়ালে সৌজন্যের মেল ইগো যে গুনগুনের থেকে অনেক বেশি দর্শকদের প্রভাবিত করেছে সেকথা বলাই বাহুল্য।

Related Articles

Back to top button