বিনোদনভিডিওসিরিয়াল

নিজের বৌয়ের সাথেই লুকিয়ে রোম্যান্স! ধরা পড়তে গিয়ে একটুর জন্য হাফ ছেড়ে বাঁচলো সৌগুন

বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় সিরিয়াল হল ‘খড়কুটো’। স্টার জলসার একাধিক মেগা সিরিয়াল গুলোর মধ্যে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে কিছু বলার নেই। সন্ধ্যা নামার সাথে সাথেই সমস্ত কাজ সেরে হাতে রিমোট নিয়ে পরিবারের সবাই মিলে বসে পড়েন টিভির সামনে।হাসি-মজায় ভরপুর মুখার্জি পরিবারের যৌথ পারিবারিক সম্পর্কের প্রেক্ষাপটে গুনগুন-সৌজন্যের (Gungun-Soujanyo) খুনসুটি নিয়ে তৈরি হয়েছে এই সিরিয়াল।

ইতিমধ্যেই সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। পুচুসোনাকে নিয়ে গুনগুনের সাথে পরিবারের সকলের মধ্যেে ভুল বোঝাবুঝির পর্বও মিটেছে। গুনগুন কে বাড়ি ফিরিয়ে আনতে কাজ দিয়েছে পটকার টোটকা। এরপরেই দেখা গেছে শ্বশুরবাড়ি বাড়ি এসেই আবার আগের মেজাজে ফিরে এসেছে গুনগুন। এখন সৌগুনের সম্পর্কের বেশ কিছুটা অংশ জুড়ে রয়েছে লুকিয়ে প্রেম, খুনসুটি আর রোম্যান্স।

Khorkuto Serial

আর বিবাহিত সৌগুনের লুকিয়ে প্রেম করা, ঘুরতে যাওয়া পুরো বিষয়টাই মুখার্জী পরিবারের পাশাপাশি চুটিয়ে উপভোগ করছেন দর্শকরাও। ক্রেজির সাথে প্রেম থেকে শুরু করে শ্বশুরবাড়িতে যাওয়া আসা সবটাই এখন ড্যাডির থেকে লুকিয়ে লুকিয়ে করতে হচ্ছে গুনগুনকে। আর নিজের বরের সাথে প্রেম করতে গিয়েই দুমদাম কেসও খেতে হচ্ছে বেচারা গুনগুনকে।

 

আর সেই কারণেই সম্প্রতি রেস্টুরেন্টে গিয়েও ড্যাডির দেখে ভয়ের চোটে খালি পেটেই বাড়ি ফিরে আসতে হয়েছিল তাঁদের। বিষয়টা জানতে পেরে বাড়ির সবাই মিলে দারুণ খ্যাপাতে শুরু করে ওদের। ।এরপরেই দেখা যায় গুনগুনকে জড়িয়ে ধরে নিজের কাছে টেনে নেয় বাবিন। দুজনের মধ্যে তৈরি হওয়া সেই সুন্দর মুহুর্ত দেখে মন ভরে যায় ‘খড়কুটো’র দর্শকদের।

শ্বশুরকে লুকিয়ে সবেমাত্র নিজের বৌয়ের সাথে একটু রোম্যান্স করছিল বাবিন। আর ঠিক তখনই ফের একবার ব্যাগড়া দিতে চলে আসেন কৌশিক বাবু। এরপর পর বৌকে খাটের তলায় লুকিয়ে শ্বশুরের সাথে দেখা করতে যায় বাবিন। আর পুরো ব্যাপাটাই বুঝে গিয়েও ধরা দিচ্ছেন না কৌশিক বাবু। আর সেই ভিডিও দেখে দারুণ মজা পেয়েছেন দর্শকরা। সকলে কৌশিক বাবুর দারুণ প্রশংসাও করছেন তার জন্য।

Related Articles

Back to top button