বিনোদনভিডিওসিরিয়াল

গুনগুনের বিরহে কাতর সৌজন্য! চাঁদপানা মুখ দেখে মজা করছে মিষ্টি,পটকারা, রইল ভাইরাল ভিডিও

লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল গুলোর মধ্যে অন্যতম একটি সিরিয়াল হল ‘খড়কুটো'(Khorkuto)। সিরিয়াল প্রেমী দের কাছে এই সিরিয়ালের জনপ্রিয়তা নিয়ে নতুন করে কিছু বলার নেই। এই সিরিয়ালের নায়ক নায়িকা ছাড়াও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে। তাঁরা প্রত্যেকেই ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। তাই প্রিয় চরিত্রদের টিভির পর্দায় না দেখতে পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের।

সিরিয়ালে পটকার চরিত্রটা বেশ মজার। তিনিই সর্বক্ষণ হাসি ঠাট্টায় মাতিয়ে রাখেন বাড়ি। তার সাথেই যোগ বাড়ির মেয়ে, জামাই, এবং ছেলে বৌ -রাও। এখন সিরিয়ালে এসেছে নতুন টুইস্ট। তাই গুনগুনের (Gungun) সাথে দেখা করা থেকে রোমান্স সবটাই লুকিয়ে লুকিয়ে করতে হচ্ছে বিজ্ঞানী সৌজন্য মুখার্জীকে (Soujanya Mukherjee)। আর এই ব্যাপারটা নিয়ে সুযোগ পেলেই বাবিনকে খেপাতে শুরু করে দিচ্ছে তার বাড়ির লোকজন।

আসলে সৌজন্য যে কলেজের প্রফেসর গুনগুন সেই কলেজেরই প্রথম বর্ষের ছাত্রী। তাই কিছুদিন আগেই কলেজের নবীন বরণ উৎসব উপলক্ষে একই মঞ্চে গান এবং নাচ পরিবেশন করেছে সৌজন্য এবং গুনগুন।সেই পর্ব ইতিমধ্যেই সম্প্রচারিত হয়েছে টিভির পর্দায়। যা দেখে চোখ জুড়িয়েছে দর্শকদের। এসবের মধ্যেই সিরিয়ালের একটি ফ্যান পেজের তরফ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এক ভিডিও ক্লিপিংস।

 

যা দেখে বোঝা যাচ্ছে কলেজ থেকেই পড়াশোনা সংক্রান্ত বিষয়ে এক্সকারশনের জন্য কোথাও একটা ঘুরতে যাচ্ছে সৌজন্য আর গুনগুন। আর সে খবর পেতেই উৎসাহে একেবারে টগবগ করে ফুটছে টিম পটকা। আর তাতেই আবার একবার বাবিনকে খেপানোর সুযোগ পেয়ে যায় তাঁরা।

আর সেই সুযোগের সদ্ব্যবহার করে তারা বাবিনের কাছে জানতে চায় চাঁদের ওপর যখন মেঘ ঢেকে থাকে তখন কেমন দেখতে লাগে। কিছুক্ষণ পরেই জানা গেল এমন প্রশ্ন করার আসল কারণ। আসলে বাবিনের মুখকে চাঁদপানা মুখের সাথে তুলনা করা হয়েছে আর গুনগুনের জন্য তার বিরহকে মেঘের সাথে। মিষ্টি বৌদি বিষয়টা খোলসা করে জানায় আসলে ঘুরতে গিয়ে সৌজন্য গুনগুনের সাথেই থাকতে পারবে কিনা তা নিয়েই চিন্তায় রয়েছে। এই ভিডিও দেখে হাসি চাপতে পারেননি নেটিজেনরা।

Related Articles

Back to top button