মুক্তি পেল SOS ছবির ট্রিজার, ঝড় তুললো নুসরত, মিমি ও যশ, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়


লকডাউনের জেরে অনেক ছবির কাজই চলছিল ধীর গতিতে। আনলক পর্ব  শুরু হতে শুটিং শুরু হয়েছে বলিউড টলিউড সব স্থানেই। ঠিক তেমনি লকডাউনের পরেই শুটিংয়ে নেমে পড়েছেন মিমি নুসরত ও যশ। কারণ তাদের নতুন ছবি SOS এর শুটিং প্রায় শেষ পর্যায়ে।  এরই মাঝে শুক্রবার দুপুরে মুক্তি পেল SOS এর প্রথম ট্রিজার। মুক্তি পাবার পর মুহূর্তেই দর্শকদের মন জয়করে ভাইরাল সেই ট্রিজার।

এই ছবিতে প্রথম বার প্রযোজকের ভূমিকায় থাকছেন এনা সাহা, ছবিতেও একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাকে। তবে ট্রিজারে যশ মিমি ও নুসরতের লুক চমকে দিয়েছে  দর্শকদের। SOS ছবিটিকে ঘিরে জল্পনা ছিল যে সিনেমাটি কবে রিলিজ হবে। সেই সমস্ত জল্পনা উস্কে দিয়ে দর্শকদের রীতিমত চমকে দিল SOS এর ট্রিজার।

এই ট্রিজারের মূল আকর্ষণ তিন সুপারস্টারের লুকস। যা মুহূর্তেই দর্শকদের আশা বাড়িয়ে তুলেছে। কলকাতার বুকে ছড়িয়ে থাকা সন্ত্রাসবাদের কালো ছায়া। সেই  সন্ত্রাসবাদীদের কবল থেকে কি টেরোরিজম স্কোয়াড পারবে কলকাতাকে রক্ষা করতে! এই প্রশ্নের সাথেই এসে হাজির হয়েছে SOS এর প্রথম ট্রিজার। তবে ট্রিজার যায় ছবিতে অ্যাকশন রয়েছে ভরপুর।

ট্রিজারে দেখা যাচ্ছে গোপন কিছু তথ্য নিয়ে আলোচনা,তারপরই অ্যাকশন লুকে যশ। নুসরতের চমৎকার লুকস দেখা যায় ট্রিজারে, যাকে বলে একেবারে ঝড় তোলা। মিমির লুকস খুব একটা পরিবর্তন হয়নি ছবিতে। ট্রিজারটি প্রকাশ হবার পর অনেকেই ভেবেছিলেন হয়তো এটাই ছবির ট্রেইলার, কিন্তু তিন সুপারস্টারই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন ট্রিজারটি। ট্রিজারে শেষে নিশ্চিত হওয়া গেছে এবার পুজোতেই সিনেমা হলে আস্তে চলেছে SOS।


Like it? Share with your friends!

647
647 points