বিনোদনভিডিওসিরিয়াল

ঘুড়ির লড়াইয়ে সর্বজয়া! পরিবারের সামনে স্ত্রীকে অপমানিত হতে দেখে পাশে দাঁড়ালো স্বামী

বাংলার মানুষের কাছে বিনোদনের অন্যতম অঙ্গ হল মেগা সিরিয়াল। সেই কবে থেকে মানুষের রোজকার জীবনের সাথে ওতোপ্রতোভাবে জড়িয়ে রয়েছে মেগা সিরিয়াল। কর্মব্যস্ত জীবন থেকে পাওয়া ক্ষণিকের অবসর সময়ে স্ট্রেস বাস্টারের কাজ করে এই ধারাবাহিক গুলি। তাই পছন্দের তারকাদের টিভির পর্দায় দেখতে না পেলে মন খারাপ হয়ে যায় দর্শকদের।

কিছুদিন আগেই জি বাংলায় শুরু হয়েছে দেবশ্রী রায়ের (Deboshree Roy) সিরিয়াল ‘সর্বজয়া’(Sarbajaya)। দীর্ঘ দশ বছর পর অভিনয় জগতে কামব্যাক করেছেন দেবশ্রী। আর একেবারে শুরু থেকেই বাজিমাত করছেন তিনি। নতুন ধারাবাহিক হলেও ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে সাপ্তাহিক টিআরপি তালিকায় প্রথম দশের মধ্যে তৃতীয় স্থান দখল করেছে সর্বজয়া।

উল্লেখ্য গতকালই গিয়েছে বিশ্বকর্মা পুজো। আর বিশ্বকর্মা পুজো মানেই ঘুড়ি ওড়ানো মাস্ট। তাই বিশ্বকর্মার পুজো উপলক্ষে ঘুড়ি ওড়ানোকে কেন্দ্র করে থাকছে বিশেষ পর্ব। বিশ্বকর্মার পুজো উপলক্ষে ঘুড়ি ওড়ানোকে কেন্দ্র করে থাকছে বিশেষ পর্ব। ইতিমধ্যেই চ্যানেলের তরফে শেয়ার করা হয়েছে একটি প্রমো। যা দেখে বোঝা যাচ্ছে ধারাবাহিকে খুব তাড়াতাড়ি শুরু হতে চলেছে নতুন লড়াই । তবে এই লড়াই সেই লড়াই নয়, কারণ এটি আসলে ঘুড়ির লড়াই।

আর সর্বজয়া প্লান করেছে, বড় ভাসুর এর সঙ্গে ঘুড়ির লড়াই করবে সে। আর সেই লড়াইয়ে সে নিজেই জয়ী হবে। এমনটাই বিশ্বাস তাঁর। আর বস্তিতে গিয়ে এই ঘুড়ির লড়াইয়ে সর্বজয়া পাশে পাবে তার স্বামীকেও। আর এই ঘুড়ির লড়াইয়ে যে জিতবে তার জন্য ইতিমধ্যেই ট্রফি ঘোষণা করাও হয়ে গিয়েছে। সব মিলিয়ে সিরিয়ালের আসন্ন পর্বে দর্শকদের জন্য অপেক্ষা করছে টানটান উত্তেজনায় ভরপুর নানান মজাদার দৃশ্য।

এছাড়াও সম্প্রতি চ্যানেলের তরফে সোশ্যাল মিডিয়ায় একটি প্রমো শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে বস্তির লোকজনের সাথে মেলামেশার প্রসঙ্গ টেনে সকলের সামনে সর্বজয়া কে অপমান করতে শুরু করে মনষিত। তখন বরাবরের মতো নিজের স্ত্রীর পাশেই দাঁড়ায় সঞ্জয়। সেইসাথে মনষিতের অপমানের যোগ্য জবাব দিতে দেখা যায় তাকে।

Related Articles

Back to top button