বিনোদনভাইরালভিডিওসিরিয়াল

দাদাগিরির মঞ্চে সপরিবারে হাজির মা দুগ্গা, সৌরভ গাঙ্গুলির গুগলিতে জমল খেলা, রইল ভিডিও

নাচ আগে গানের রিয়্যালিটি শোয়ের ভিড়ে এমন একটি বড় রয়েছে যেটা ছোট থেকে বড় সকলেই উপভোগ করে। ঠিকই ধরেছেন ‘দাদাগিরি (Dadagiri)’র কথাই বলছি। বাংলার গর্ব তথা ক্রিকেটের মহারাজ সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) থাকেন এই অনুষ্ঠানের সঞ্চালনায়। যার জারি রিয়্যালিটি শোয়ের জনপ্রিয়তা বরাবরই থাকে তুঙ্গে। নানান প্রতিযোগীদের সাথে হয় সমস্ত মজার খেলা। আর সম্প্রতি মঞ্চে হাজির হয়েছিল খুদে দূর্গা পরিবার।

হ্যাঁ ঠিকই শুনেছেন খুদে দূর্গা পরিবার। কারণ ছোট ছোট বাচ্চারা মা দূর্গা থেকে শুরু করে কার্তিক, গণেশ, লক্ষী এমনকি মহিষাসুর সেজে হাজির হয়েছিল। আর এই খুদে দেবী দেবতাদের নিয়েই হয়েছে একটি বিশেষ পর্ব। যেখানে সৌরভের গুগলির সামনে বোল্ড হয়েছে খুদে দুর্গাও।

সম্প্রতি জি বাংলা চ্যানেলের পক্ষ থেকে ‘দাদাগিরি’র একটি ছোট্ট ভিডিও ক্লিপিং শেয়ার করা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে মা দুর্গাকে ‘কালী পুজো কোন দিন হয় ?’জিজ্ঞাসা করেছেন সৌরভ গাঙ্গুলি। যার উত্তর দিতে গিয়ে ধন্ধে পড়েছে খুদে  দূর্গা। এরপর গণেশ জানিয়েছে যে, ‘কালী পুজো দিনের বেলায় নয় রাতে হয়।’

এরপর মহিষাসুরকে যুদ্ধ করার কথা বলতেই সে আবার যুদ্ধে রাজি নয়! কারণ জিজ্ঞাসা করতেই শোনা গেল, নকল ত্রিশূল দিয়ে লড়াই হলে করব আসল ত্রিশূল দিয়ে লড়াই করব না। কারণ আসল ত্রিশূল দিয়ে লড়াই করলে খোঁচা লেগে যাবে। মহিষাসুরের মুখে এমন কথা শুনে হেসে ফেলেছে সকলেই। এভাবেই প্রশ্নোত্তরের মধ্যে দিয়ে চলেছে খেলা। আর দাদাগিরির এই টুকরো মুহূর্তের ভিডিও ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

প্রসঙ্গত, কিছুদিন আগেই দাদাগিরির মঞ্চে হাজির হয়েছিল জি বাংলার জনপ্রিয় সিরিয়াল অপরাজিতা অপুর টিম। জমজমাট সেই পর্বে অভিনেত্রী সুস্মিতা দে সৌরভকে হাঁটু মুড়ে প্রপোজ করছেন। উলটে দাদাও কিন্তু সকলের সামনেই অপুর হাতে চুমুও খেয়েছেন। সেই মুহূর্তের ভিডিওটিও বেশ ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

Related Articles

Back to top button