গসিপবিনোদন

গর্ভবতী অবস্থাতেই মৃত্যু হয় সূর্যবংশম খ্যাত অভিনেত্রীর, রহস্যজনক বিমান দুর্ঘটনায় মেলেনি দেহ

বলিউডে এমন কিছু ছবি রয়েছে যা সিনেমাপ্রেমী মানুষ থেকে শুরু করে সাধারণ দর্শকদের মনে বিশেষ ভাবে দাগ কেটে গিয়েছে। এমনই একটি বলিউডের ছবি হলেও সূর্যবংশম (Sooryavangsham)। বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের এই ছবিটি আজও বেশ সমাদৃত। ছবিতে অমিতাভের সাথে কাজ করেছিলেন সাউথ ইন্ডিয়ান ইন্ডাস্ট্রির এক সুন্দরী অভিনেত্রী সৌন্দর্য্য (Soundarya)। দক্ষিণী ছবির এই সুন্দরী অভিনেত্রী এই ছবিতেই প্রথম অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চনের (Amitabh Bacchan) সাথে।

কিন্তু দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে বলিউডে পা দিয়েও সাফল্যের পথে এগিয়ে যেতে পারেননি অভিনেত্রী। তার কারণ মাত্র একত্রিশ বছর বয়সেই একটি দুর্ঘটনায় মৃত্যু হয় তার। 2004 সালে 17 এপ্রিল বেঙ্গালুরু আকাশপথে থেকে করিমনগর যাচ্ছিলেন অভিনেত্রী। সেই সময় বিমানে আগুন লেগে যায় আর সেই বিমান দুর্ঘটনাতেই মৃত্যু হয় অভিনেত্রীর।

Sooryavansham actress Soundarya was pregnent when died in plane accident

তবে অভিনেত্রী মারা যাবার পর একাধিক কারণে চর্চায় থেকেছেন তিনি। এমনকি জল্পনা রয়েছে মৃত্যুর সময় গর্ভবতী ছিলেন সৌন্দর্য্য। অবশ্য এটি বাদেও আরেকটি বিষয়ে ব্যাপক আলোচনা শুরু হয়েছিল অভিনেত্রীকে নিয়ে। মৃত্যুর আট বছর পর জানা যায় যে মারা যাবার দুমাস আগেই নিজের সমস্ত সম্পত্তির উইল করেছিলেন সৌন্দর্য্য। কিন্তু ঠিক কি কারণে এমনটা করিয়েছিলেন তা জানা যায়নি আর।

Sooryavansham Amitabh Bacchan Soundarya

প্রসঙ্গত, সৌন্দর্য্য কিন্তু অভিনেত্রীর আসল নাম নয়। ১৯৭২ সালে মহিশুরে জন্ম গ্রহণ করেছিলেন অভিনেত্রী। অভিনেত্রীর মা বাবা তার নাম রেখেছিলেন, সৌম্য সত্যনারায়ণ। পড়ে দক্ষিণী ছবির জগতে কেরিয়ার শুরুর সময়েই নাম পাল্টে নেন অভিনেত্রী। ১৯৯২ সালে অভিনেত্রীর প্রথম ছবি গন্ধর্ব রিলিজ হয়েছিল। প্রথম ছবিতে অভিনয়ের পরেই ধীরে ধীরে একাধিক কাজ পেয়ে গিয়েছিল অভিনেত্রী।

South Indian Actress SOundarya

এরপর ২০০৩ সালে ‘দীপা’ ছবিতে অভিনয়ের জন্য পুরস্কৃত হয়েছিলেন অভিনেত্রী। সেই বছরেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন সৌন্দর্য্য। অভিনয়ের পাশাপাশি রাজনীতির সাথেও যুক্ত ছিলেন অভিনেত্রি। বিজেপির প্রতিনিধি হয়ে নির্বাচনেও দাঁড়িয়েছিলেন ২০০৪ সালে। সেই নির্বাচনের কাজেই বিমানে সফর করছিলেন অভিনেত্রী। সেই সময়েই ঘটে যায় দুর্ঘটনা। তবে অভিনেত্রী মারা যাবার সময় গর্ভবতী ছিলেন এই কথা সত্যি নাকি গুজব মাত্র, এটা আজ রহস্যই রয়ে গিয়েছে।

Related Articles

Back to top button