খবরবিনোদনসিনেমা

ভ্যাকসিন নিয়েও করোনা আক্রান্ত গরিবের মাসিহা সোনু সুদ, অসুস্থ হয়েও ভোলেননি মানুষের সমস্যার কথা

বলিউডের অভিনেতা সোনু সুদ (Sonu Sood)। বলিউডের ছবিতে মূলত খলনায়কের চরিত্রে অভিনয় করতেন অভিনেতা। তবে বিপদের সময় তিনিই যে বাস্তব জীবনের আসল হিরো সেটা প্রমাণ করে দিয়েছেন অভিনেতা। করোনা কালে লক্ষ লক্ষ পরিযায়ী শ্রমিক থেকে শুরু করে পড়ুয়াদের নিজেদের বাড়িতে ফিরে যেতে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন সোনু সুদ। অসময়ে সাক্ষাৎ ভগবানের মত সাহায্য করেছিলেন এই সমস্ত অসহায় মানুষগুলোকে। কিন্তু এবার খোদ সোনু সুদ আক্রান্ত হলেন করোনাতে।

সোশ্যাল মিডিয়াতে নিজেই করোনা আক্রান্ত হবার কথা জানিয়েছেন সোনু সুদ। ইনস্টাগ্রামে একটি পোস্ট করে সোনু সুদ লিখেছেন, ‘ আজ সকালে আমি করোনা পসিটিভ হয়েছে। সাবধানতা হিসাবে আমি নিজেকে ইতিমধ্যেই কোয়ারেন্টাইন করে ফেলেছি ও ওষুধ খাচ্ছি। তবে চিন্তার কোনো কারণ নেই, কারণ এই সময় আপনাদের সমস্যার সমাধান করতে আমার আরো বেশ ভালো লাগবে। মনে রাখবেন আমি সর্বদাই আপনাদের জন্য রয়েছি’।

Sonu Sood

অভিনেতার এই পোস্ট দেখার পর থেকেই সোনু সুদপ্রেমীদের কমেন্টের বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। সকলেই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করছেন। সাথে তিনি যাতে ঠিক মত ওষুধ খান ও নিজের যত্ন নেন সেই কোথাও অনেকে বলছেন। অন্যদিকে করোনা আক্রান্ত হয়েও অসহায় মানুষদের সাহায্যের কথা মাথায় রেখেছেন অভিনেতা। এই জন্য নেটিজনদের অনেকেই কুর্নিশ জানিয়েছেন অভিনেতাকে।

আসলে করোনা মহামারীকালে যখন অসহায় মানুষদের সাহায্যের জন্য কেই ছিল না তখন ছিলেন সোনু। সেই যে শুরু হল তারপর থেকে আর থেমে থাকেন নি অভিনেতা। যেভাবে পেরেছেন অসহায়দের জন্য নিজের সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। কারোর বাবার চিকিৎসা, তো কারোর পায়ের অপারেশন। কখনো কনকনে শীতে গ্রামের বয়স্কদের জন্য শীতবস্ত্রের ব্যবস্থা করা তো কখনো বিদ্যুৎহীন গ্রামে বিদ্যুৎ পৌঁছে দেওয়া অগণিত কাজ করেছেন সোনু সুদ। আর এই কারণেই ইতিমধ্যেই ভগবান রূপে সোনু সুদের মূর্তি দিয়ে মন্দির পর্যন্ত তৈরী হয়ে গিয়েছে।

Related Articles

Back to top button