২০২০ সালের সেরা কেলেঙ্কারি সোনু সুদ! সপাট জবাবে ট্রোলারদের চুপ করিয়ে দিলেন অভিনেতা


করোনা সংকটকালে একাধিকবার দুর্গতদের ত্রাতার ভূমিকায় দেখা গেছে বিখ্যাত বলিউড অভিনেতা সোনু সুদকে। কখনও পরিযায়ী শ্রমিকদের বাড়ি ফেরানো, তো কখনও আবার স্মার্টফোনের জন্য পড়াশোনা বন্ধ হতে বসা ছাত্রীদের দায়িত্ব নেওয়া– একের পর এক মানবিক পদক্ষেপ নিয়ে সোনু সুদ ভারতের জনগণের কাছে এখন কার্যতই ‘সুপার হিরো’। নিজের ভাল কাজের জন্য ঘরে বাইরে তুমুল ভাবে প্রশংসা আর আশীর্বাদ কুড়িয়েছেন সোনু সুদ ৷
তবে এর কারণে অজস্র ট্রোলেরও শিকার হতে হয়েছে তাকে।

একদল তাকে ট্রোল করে বলে, “২০২০-র সেরা কেলেঙ্কারি সোনু সুদ। যতটা তিনি দেখান ততটা তিনি করেননি বরং যারা তা থেকে সাহায্য চেয়েছিল তাদের অ্যাকাউন্ট এখন ডিঅ্যাকটিভেট হয়ে গেছে”। সোনু উত্তরে বলেন, ” এগুলো কারা বলছে? সত্যি বলতে এসব পড়ার সময়ও আমার কাছে নেই। এই নিয়ে মাথাই ঘামাইনা আমি। কিছু বন্ধুর মুখে শুনতে পাই কিছু মানুষ এসব বলছে।আমার মানুষের জন্য অনেক কিছু করার আছে”।

অভিনেতা আরও জানান, “আমার কাছে ৭,০৩,২৪৬ জনের ডেটাবেস রয়েছে। এদের সকলকে আমি সাহায‍্য করেছি। তাদের ঠিকানা, আধার নম্বর ও ফোন নম্বর রয়েছে। আমি বড়াই করতে চাই না, কিন্তু আমার কাছে রয়েছে।” ট্রোলারদের এক হাত নিয়ে সোনু সপাটে জবাব দেন, ” ট্রোল করে তাদের উপার্জিত অর্থ যদি অভাবীদের কাজে লাগে তবে ট্রোল করতে দিন”।


Like it? Share with your friends!

655
655 points