হাথরাস কাণ্ডে চুপ কেন ? প্রশ্নের উত্তর দিয়ে আপ নেতার মুখে ঝামা ঘষে দিলো সনু সুদ


করোনা কালে লকডাউন বোবার পর থেকেই সাধারণ মানুষদের জন্য দেবদূত রূপে আবির্ভাব হয়েছে অভিনেতা সোনু সুদের। পরিযায়ী শ্রমিক থেকে বাইরে আটকে থাকা ছাত্রছাত্রীদের ঘরে ফেরানোর  জন্য অগণিত মানুষের থেকে আশীর্বাদ পেয়েছেন। এরকম মানুষের থেকে জাতীয় পরিস্থিতিতে সাধারণ মানুষের প্রত্যাশা বেড়ে যাওয়াটাই স্বাভাবিক। তবে বিনা কারণেও বহুবার অভিনেতাকে বিতর্কে জোর করে টেনে আনার চেষ্টা চালানো হয়েছে। সোমবার আম আদমি পার্টির নেতা সন্দীপ কুমার ও সেই একই কাজ করলেন, অভিনেতা সোনু সুদকে বিতর্কে টেনে আনতে চাইলেন।

উত্তরপ্রদেশের হাথরাসে ঘটে যাওয়া “গণধর্ষণ” কাণ্ডে গোটা দেশ ফুঁসছে। সকলেই সুবিচারের দাবি জানাচ্ছে। এমন সময় সন্দীপ কুমার অভিনেতা সোনু সুদকে প্রশ্ন করে টুইট করেছেন। তিলি টুইটে লিখেছেন “বহুজন সমাজের লোকেদের বলুন,এই ব্যক্তি আমাদের বোন মনীষার জন্য কি কিছু বলেছেন?”

সন্দীপ কুমারের এই টুইটের উত্তর দিয়েছেন অভিনেতা সোনু সুদ। উত্তর দেখে সন্দীপ কুমারের মুখ বন্ধ হয়ে গেছে  রীতিমত। সন্দীপ কুমারের টুইটের উত্তরে সোনু লিখেছেন “আমাদের বোনের চলে যাওয়াতে দেশের সাথে সাথে আমারও মন ভেঙে গেছে ভাই !”

সোনু সুদের এই টুইটের পর লোকে সোনু সুদের প্রশংসা করেছেন। সাথে সন্দীপ কুমারকেই তীব্র ভাবে  আক্রমন করেছেন। নেটিজেনদের মতে একজন নেতা  বা জনপ্রতিনিধির এত বড় বিষয় নিয়ে এরকম আচরণ নিন্দনীয়। আর সন্দীপ কুমার তো সেই ব্যক্তি যার নাম ২০১৬ সালে যৌন সিডি কাণ্ডে উঠে এসেছিল। তিনি এখন এই সমস্ত মন্তব্য করেন কি করে!


Like it? Share with your friends!

640
640 points