গসিপবিনোদনভাইরালভিডিওসিনেমা

শ্রীনগরের রাস্তায় দরদাম করে জুতো কিনছেন সোনু সুদ, সাথে দিলেন ক্রেতাদের জন্য বিশেষ অফার

আজ লক্ষ লক্ষ মানুষের অনুপ্রেরণা সোনু সুদ (Sonu Sood) । এতদিন তিনি ছিলেন রুপোলি পর্দার খলনায়ক। তবে গত বছরের লকডাউন থেকে গোটা দেশবাসীর কাছে তিনিই হয়ে উঠেছেন বাস্তবের সুপার হিরো( Super Hero) । করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে, সাধ্যমতো তাঁদের সাহায্য করে ইতিমধ্যেই আর্তের ত্রাতা হয়ে উঠেছেন অভিনেতা। তাই এখন সকলের কাছে মাসিহা তিনি। প্রতিনিয়ত একের পর এক সমাজসেবামূলক কাজ করে ইতিমধ্যেই অসংখ্য মানুষের অনুপ্রেরণা হয়ে উঠেছেন তিনি।

তাই আর পাঁচজন সেলিব্রেটিদের মতো রূপোলি পর্দায় পিছনে থেকে নয়, অসময়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তিনি শুধুমাত্র ঘরের ছেলে হয়েই ওঠেননি,সেইসাথে গোটা দেশবিসীর কাছ হয়ে উঠেছেন মাসিহা। যা না চাইতেই তাঁকে দিয়েছে অসংখ্য মানুষের খাঁটি ভালোবাসা,শ্রদ্ধা আর আশীর্বাদ। যা বোধহয় দেশের তাবড় সেলিব্রেটিরা নিজেদের গোটা অভিনয় জীবন দিয়েও অর্জন করতে ব্যর্থ হবেন।

Sonu Sood

সারাবছর নানা সমাজসেবা মূলক কাজকর্মের পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেও অসংখ্য মানুষের সাথে যোগাযোগ রাখেন অভিনেতা। সোনু সুদের হাত ধরেই এই সামাজিক যোগাযোগ মাধ্যমেরও একাধিক ভালো দিকও উঠে এসেছে। তাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই একাধিক মানুষের সমস্যার সমাধান করেছেন তিনি। তাই সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেতা।

Sonu SOod selling shows in kashmir

ভক্তদের সাথে ভাগ করে নেন জীবনের নানান মুহুর্ত। তার মধ্যে যেমন হাসির খোরাক থাকে তেমনি মজার ছলে দেওয়া থাকে এক বিশেষ বার্তা। সম্প্রতি ইনস্টাগ্রাম একটি ভিডিয়ো শেয়ার করেছেন সোনু । সেখানে দেখা যাচ্ছে শ্রীনগরের ডাল লেকের কাছে বাতমালু এলাকার লোকাল মার্কেটে স্থানীয়দের ভীড়ে মিশে গিয়ে দোকানির সঙ্গে জুতোর দরদাম করছেন অভিনেতা। জুতোর দাম ১২০ থেকে ৫০ টাকা করার জন্য অনুরোধ করতে দেখা গেল তাঁকে। কিছুক্ষণ পর অবশ্য দোকানির পরিস্থিতি দেখে নিজেই গোটা বিষয়টা সামলে নেন অভিনেতা।

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

শমীম খান নামে শ্রীনগরের ফুটপাথের এক দোকানির সঙ্গে জুতো নিয়ে দরদাম করতে করতে দর্শকদের সোনু জানান পরের তাঁরা শ্রীনগর এলে অবশ্যই যেন ওই জুতোর দোকানে একবার অন্তত জান। সেইসাথে অভিনেতা জানান ওই দোকানে গিয়ে যে কেউ সোনু সুদের নাম নিলে ২০% ডিসকাউন্ট পাবেন। ভিডিওটা মজার ছলে করা হলেও সোনুর উদ্দেশ্য ছিল খুচরো ব্যবসায়ীদের আরও বেশি করে সমর্থন করা। ভিডিওটি শেয়ার হওয়া মাত্রই নিমেষেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় ।

Related Articles

Back to top button