বিনোদনভাইরালভিডিওসিনেমা

দুধ ওয়ালাকে নিয়ে ভ্যানরিক্সা চালালেন সোনু সুদ, তবু এক পয়সা ছাড় দিলেন না বিক্রেতা! ভাইরাল ভিডিও

বলিউডের অভিনেতাদের সাধারণত পর্দায় হিরোগিরি করতে দেখেই অভ্যস্ত আমরা। তবে গতবছর লকডাউন শুরু হবার পর থেকে বহু বলিউডের অভিনেতারা বাস্তবে হিরোদের মত কাজ করেছেন। তবে মানুষের এই দুঃসময়ে পাশে দাঁড়িয়ে বলিউডের এক ভিলেন সাধারণ মানুষের কাছে দেবতার সমান হয়ে গিয়েছেন। ঠিকই ধরেছেন গরিবের মাসিহা সোনু সুদের (Sonu Sood) কথাই বলছি। বলিউডে খলনায়কের চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয় হলেও আসল জীবনে কিন্তু সমস্ত অসহায় মানুষের হিরো বা দেবদূত।

বিশ্বজোড়া অভিনেতার অনুরাগী ছড়িয়ে ছিটিয়ে থাকলেও এখনও এমন কিছু প্রত্যন্ত গ্রাম রয়েছে যেখানে সোনু সুদের নাম পৌঁছালেও, অভিনেতাকে কেমন দেখতে তার হৃদিশ পাননি মানুষ জন। সম্প্রতি এমনই এক দুধওয়ালার সঙ্গে সাক্ষাৎ হল সোনুর৷ সেই দরিদ্র ব্যবসায়ীর কাছে নিজের পরিচয় গোপন রেখে দারুণ এক ভিডিও শেয়ার করলেন অভিনেতা, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়েছে।

sonu sood

ভিডিওতে দেখা যাচ্ছে, সেই দুধ বিক্রেতাকে ভ্যান রিক্সায় বসিয়ে নিজেই চালাচ্ছেন সোনু সুদ। ওই ব্যক্তির নাম কমল কুমার। রিক্সার পিছনে বসে থাকা কালীন কমল এবং সোনুর মজার কথাবার্তা শুনে মন ভালো হয়ে গিয়েছে অনুরাগীদের। সোনুর পরনে খুব সাধারণ পোশাক। সোনু সুদ কালো প্যান্ট এবং একটি নীল শার্ট, এবং একটি কালো রঙের জুতো পরেছেন। কথোপকথনের সময়, সোনু সুদ দুধওয়ালাকে জিজ্ঞাসা করেন যে তিনি তাকে কত দামে দুধ দেবেন। উত্তরে বিক্রেতা বলেন, ৫০ টাকা।

sonu sood

সোনু বলেন এত কষ্ট করে রিক্সা টেনে সে উপার্জন করছেন একটু ছাড় পাওয়া যাবে কীনা। দুধ বিক্রেতা তাকে ছাড় দিতে অস্বীকার করে জানান, তার দুধে একটুও জল মেশানো নেই। তাই কোনোভাবেই দাম কম করা যাবেনা। এই মিষ্টি ভিডিও মন ছুঁয়ে গিয়েছে অনুরাগীদের। শেষ পর্যন্তও অভিনেতাকে চিনতে পারেননি কমল কুমার।

 

 

View this post on Instagram

 

A post shared by Sonu Sood (@sonu_sood)

প্রসঙ্গত, সোনু সুদের এহেন বিভিন্ন কাজ-কর্মের জন্য তিনি বারংবার প্রশংসিত হয়েছেন অনুরাগীদের কাছে। তিনি নিজেকে উজাড় করে দিয়েছেন মানুষকে সাহায্য করতে। তার প্রচেষ্টায় বহু জীবন বেঁচে গেছে। বহু মানুষের কপালের চিন্তার রেখা মুছে গেছে, মুখে এক চিলতে প্রশস্তি ফুটে উঠেছে।

Related Articles

Back to top button